BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ২৪ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফের স্বল্পবসনা হলেন এই অভিনেত্রী, ছবি ভাইরাল নেটদুনিয়ায়

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 4, 2017 4:00 pm|    Updated: October 5, 2019 6:32 pm

Esha Gupta's latest lingerie photoshoot breaks the internet!

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কিছুদিন আগেই কালো অন্তর্বাসে ইন্টারনেটে উত্তাপ ছড়িয়েছিলেন অভিনত্রী এষা গুপ্তা। আবারও তিনি ধরা দিলেন ‘সেক্সি’ অবতারে। সোশ্যাল সাইটে ভাইরাল হয়ে উঠেছে এষার নয়া ছবি। সম্প্রতি একটি বিকিনি ফটোশুটের নিজের বেশ কয়েকটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন এষা। এবার সেই ফটোশুট থেকেই সাদা অন্তর্বাস পরিহিত কিছু ছবি পোস্ট করে হইচই ফেলেছেন এই অভিনেত্রী।

White lies

A post shared by Esha Gupta (@egupta) on

[একই ফ্রেমে বচ্চন পরিবারের তিন প্রজন্ম, দেখুন ছবি]

তবে গতবারের তুলনায় সোশ্যাল সাইটে বেশ কিছু সতর্কতা অবলম্বন করেছেন এষা। তাঁর আগের ছবিতে অনেকেই অশ্লীল মন্তব্য করেছিলেন কিন্তু এবার মন্তব্য করার ক্ষেত্রে কিছু ফিল্টার ব্যবহার করেছেন অভিনেত্রী। ফলে সবাই চাইলেও সেইসব ছবিতে মন্তব্য করতে পারবে না। ফ্যাশন ফটোগ্রাফার অর্জুন মার্ক ফ্রেমবন্দী করেছেন এষার এই ‘সেক্সি’ লুক। কিছুদিন আগে অবশ্য এই শুটের একটি ভিডিও পোস্ট করেছিলেন এষা। আর সেখান থেকেই শুরু নানা জল্পনা।

White lies

A post shared by Esha Gupta (@egupta) on

White lies

A post shared by Esha Gupta (@egupta) on

বলিউডে শুরুটা খুব একটা ভাল না হলেও ‘রুস্তম’-এর হাত ধরেই বি-টাউনের মাটিতে ফের জমি পেয়েছেন এষা। এবার আরও ‘হট’ আর ‘সেক্সি’ মেজাজে নিজেকে মেলে ধরতে চলেছেন বলিউড সুন্দরী। এরই প্রমাণ মিলল নায়িকার ইনস্টাগ্রাম প্রোফাইলে। হালফিলের ‘কমান্ডো ২’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। কিন্তু এষার তুরুপের তাস এখন পরিচালক মিলন লুথারিয়ার ‘বাদশাহো’। যেখানে এষার পাশে থাকছে অজয় দেবগণ, ইমরান হাসমির মতো নাম। ছবির ট্রেলারে ইলিয়ানা ডি’ক্রুজ ও সানি লিওনকে সেন্স্যুয়াস চরিত্রে দেখা গেলেও এষা ধরা দিয়েছেন অ্যাকশন মোডে। আপাতত ছবির প্রচারে ব্যস্ত এষা। সেই ছবিও পোস্ট করলেন ইনস্টাগ্রামে।

[মুক্তি পেল ‘জব হ্যারি মেট সেজল’, বাজিমাত করতে পারলেন ‘বাজিগর’?]

💋👅 #Baadshaho promotions with my fav

A post shared by Esha Gupta (@egupta) on

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে