BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

প্রস্তাব এসেছিল, কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক স্বীকারোক্তি ইরফানের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 26, 2017 1:14 pm|    Updated: September 26, 2019 3:22 pm

Faced casting couch too, confesses Irfan Khan

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাস্টিং কাউচ নিয়ে সরগরম হলিউড। প্রযোজক হার্ভে ওয়েনস্টাইনের যৌন কেলেঙ্কারির খবর প্রকাশ্যে আসতেই মুখ খুলছেন একের পর এক নায়িকা। অ্যাঞ্জেলিনা জোলি থেকে অ্যাশলে জুড কেউ বাদ যাননি অভিযোগকারীর তালিকা থেকে। আঁচ এসে পৌঁছেছে আরবসাগরের তীরেও। এবার কাস্টিং কাউচ নিয়ে মুখ খুললেন ইরফান খান। হলিউড-বলিউড দুই ইন্ডাস্ট্রিতেই কাজ করেছেন অভিনেতা। এতদিনে জানালেন যৌন হেনস্তার শিকার হতে হয়েছিল তাঁকেও।

[জাতীয় সংগীত চলাকালীন উঠে দাঁড়ানো নিয়ে কী মন্তব্য সানি লিওনের?]

এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে ইরফান জানান, যাঁরা তাঁকে যৌনতার প্রস্তাব দিয়েছিলেন প্রত্যেকে নাকি প্রতিষ্ঠিত ব্যক্তি। তাই এখন আর তাঁদের নাম বলে লাভ নেই। প্রস্তাব এমনই ছিল যে যৌন মিলনে আগ্রহী হলেই ভাল কাজ মিলবে না হলে নয়। অনেকে আবার আকার-ইঙ্গিতেও বুঝিয়ে দেন তাঁরা কী চান। ইচ্ছের বিরুদ্ধে কাউকে শারীরিক সম্পর্কে বাধ্য করা অবশ্যই অপরাধ। আর এই কাজটা বহুদিন ধরেই হয়ে আসছে। এখনও এমন ঘটনা ঘটে থাকে ইন্ডাস্ট্রিতে।

[‘যত্রতত্র জাতীয় সংগীত বাজিয়ে দেশপ্রেম প্রমাণের জোর করার দরকার নেই’]

কেবলমাত্র নারীরাই যে যৌন হেনস্তার শিকার হন তা কিন্তু নয়। ইরফান জানান, পুরুষরাও গ্ল্যামারের লোভে এ ফাঁদে পা দিয়ে থাকেন। তাঁদেরও ব্যবহার করা হয় ভাল কাজের অফার দিয়ে। ভাগ্যক্রমে তিনি সাফল্য পেয়ে গিয়েছেন। আর এখন কেউ তাঁকে এমন প্রস্তাব দিতে সাহস করেন না। তবে নতুনদের কাছে আজও এই প্রস্তাব আসে। কেউ কেউ তাতে পা দিয়েও ফেলেন। আর নিজের সর্বনাশ করে ফেলেন। সাফল্যের কোনও শর্টকাট হয় না। পরিশ্রমের কঠিন রাস্তাতেই তা পেতে হয়। বর্তমানে নিজের নতুন ছবি ‘করিব করিব সিঙ্গল’-এর প্রচারে ব্যস্ত নায়ক। তাঁর বিপরীতে রয়েছেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী পার্বতী। তিনিও মালায়লম চলচ্চিত্র জগতের কাস্টিং কাউচ নিয়েও সরব হয়েছিলেন কিছুদিন আগে।

[তাজমহল কি ভবিষ্যতে বিলুপ্ত হবে, প্রশ্ন অভিনেতা প্রকাশ রাজের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে