BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ছোট্ট যুবানের নামে ফেক অ্যাকাউন্ট! নজরে আসতেই সতর্ক করলেন বাবা রাজ চক্রবর্তী

Published by: Sandipta Bhanja |    Posted: September 15, 2020 2:54 pm|    Updated: September 15, 2020 2:54 pm

Fake account in Raj Chakraborty, Subhashree Ganguly's child name | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শনিবারই দুপুর বেলা নাগাদ রাজ-শুভশ্রীর পরিবারে আগমন ঘটেছে নতুন সদস্যের। অতঃপর খুদে ‘রাজপুত্তুর’কে নিয়ে অনুরাগীদের উন্মাদনারও শেষ নেই। ফুটফুটে সন্তানকে কখনও কোলে নিয়ে ছবি শেয়ার করছেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty), আবার কখনও বা তুলতুলে ছোট্ট নরম হাতে শুভশ্রীর (Subhashree Ganguly) আঙুল ধরে থাকা ছবি দেখা গিয়েছে। শুভেচ্ছার জোয়ারে ভাসছেন টলিউডের সেলেবদম্পতি। এরই মধ্যে খুদের নামে সোশ্যাল মিডিয়ায় ফেক অ্যাকাউন্টও তৈরি হয়ে গিয়েছে। ব্যস! আর সেই প্রোফাইল সদ্য বাবা হওয়া পরিচালকের নজরে আসতেই শোরগোল শুরু হয় সোশ্যাল দুনিয়ায়। যার জেরে স্বয়ং ময়দানে নেমে অনুরাগীদের সতর্ক করে দিলেন রাজ চক্রবর্তী।

সদ্যোজাতের নাম সাধ করে রাজ-শুভশ্রী রেখেছেন ‘যুবান চক্রবর্তী’। রাজের ফেসবুক এবং সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলির নাম অনুসরণ করেই তাঁর সন্তানের প্রোফাইলের নাম রাখা হয়েছে- ‘যুবান চকো’। আর এই ‘যুবান চকো’ প্রোফাইলে ইতিমধ্যেই ভিড় জমিয়েছেন নেটজনতার একাংশ। বিশেষত, টলিদম্পতির অনুরাগীরা। মঙ্গলবার পরিচালক রাজ এই খবর প্রকাশ্যে এনে সোশ্যাল মিডিয়াতেই একহাত নেন।

[আরও পড়ুন: খাস কলকাতায় প্রকাশ্যে সাংসদ মিমি চক্রবর্তীকে হেনস্তা মদ্যপ ট্যাক্সি চালকের, গ্রেপ্তার অভিযুক্ত]

খুদে যুবানের ফেক প্রোফাইলের ছবি শেয়ার করে রাজ লিখেছেন, “যুবান এখন অনেক ছোট। আমি অনুরোধ করছি, ওর নামে দয়া করে কেউ ফেক অ্যাকাউন্ট খুলবেন না। আর সকলের কাছে আবেদন রাখছি কেউ যাতে সংশ্লিষ্ট বিষয়ে কোনওরকম ইন্ধন না জোগান।”

শনিবার বিকেল নাগাদ সদ্যোজাতের সঙ্গে ছবি পোস্ট করেছিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। হাসপাতালের বেডে সন্তানের সঙ্গে অভিনেত্রীর সেই ফ্রেমবন্দি মুহূর্ত কিছুক্ষণের মধ্যেই বিদ্যুৎগতিতে ভাইরাল হয়ে যায়। কমেন্ট বক্সে উপচে পড়ে শুভানুধ্যায়ীদের বার্তা। তখনই বোঝা গিয়েছিল যে সেলেব মা-বাবার থেকে কোনও অংশে এই খুদের জনপ্রিয়তা কম হবে না। এবার ফেক অ্যাকাউন্ট প্রকাশ্যে আসায় হাতেনাতে মিলল সেই প্রমাণ।

[আরও পড়ুন: সুস্থ, নির্ভীক জীবনের স্বপ্ন দেখুক নারীরাও, গার্হস্থ্য হিংসার বিরুদ্ধে সরব জয়া আহসান]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে