BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

টিকটক ভিডিও শেয়ার করে তৃণমূলের তারকা সাংসদ মিমি-নুসরতকে ট্রোল রামুর

Published by: Sandipta Bhanja |    Posted: May 29, 2019 2:40 pm|    Updated: May 29, 2019 2:40 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল: রাজনীতির ময়দানে পা রাখা থেকেই সমালোচনার সম্মুখীন হয়েছেন অভিনেত্রী নুসরত জাহান এবং মিমি চক্রবর্তী৷ প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের বিপুল ভোটে হারিয়ে দু’জনেই বর্তমানে সাংসদ৷ সোমবার প্রথমবার সংসদে হাজিরা দেন নবাগতা দুই তৃণমূল নেত্রী৷ জীবনের এই গুরুত্বপূর্ণ মুহূর্তকে ফ্রেমবন্দি করে পোস্ট করেন নিজেদের সোশ্যাল মিডিয়ায়। তারপর থেকেই তৃণমূলের দুই তারকা সাংসদের ওই ছবি ভাইরাল হতে বেশি সময় লাগেনি৷ রাজনীতিবিদ থেকে অপটু-রাজনীতিক সবার আলোচনার কেন্দ্রবিন্দুতেই এখন মিমি-নুসরত৷ সংসদের সামনে দাঁড়িয়ে ফটোসেশনের কী দরকার? এই প্রশ্ন তুলে তাঁদের সমালোচনায় মুখর নেটিজেনরা৷ পাশাপাশি তাঁদের পোশাক নিয়েও কটাক্ষ করেছেন অনেকেই৷ সমালোচনার ঝড় শুধু রাজ্যেই থেমে থাকেনি। সেই জল গড়িয়েছে সুদূর বলিপাড়া অবধি। আর এবার নব্য দুই সাংসদকে কটাক্ষ করলেন বলিউড পরিচালক রামগোপাল ভার্মা।

[আরও পড়ুন: ‘ফিল্মের সেট পেয়েছেন’! সংসদে ছবি তুলে নেটদুনিয়ায় প্রশ্নের মুখে মিমি-নুসরত]

নুসরত ও মিমির একটি টিকটক ভিডিও লিংক শেয়ার করে রামু লিখেছেন, “অসাধারণ! বাংলা থেকে নতুন সাংসদ মিমি চক্রবর্তী ও নুসরত জাহান। ভারত সত্যিই ভীষণ উন্নতি করছে। দেশের এমন সাংসদদের দেখে সত্যিই চোখে বড্ড আরাম লাগছে।” পরিচালকের এহেন মন্তব্যে অবশ্য মিমি-নুসরত ভক্তরা বেজায় ক্ষুব্ধ হয়েছেন। রামুর পোস্টের কমেন্ট বিভাগে বয়ে গিয়েছে নিন্দার ঝড়।

প্রসঙ্গত, সোমবার প্রথম দিল্লিতে সংসদ ভবনে যান তৃণমূলের দুই তারকা সাংসদ মিমি চক্রবর্তী এবং নুসরত জাহান৷ মেরুন রঙের ফর্মাল পোশাকে দেখা যায় নুসরতকে৷ সংসদে ঢোকার আগে ছবি তোলেন তিনি৷ হাসি মুখে তোলা সেই ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়৷ সাদা শার্ট, নীল জিনস এবং স্নিকার্স পরিহিতা যাদবপুরের সংসদ মিমিও সংসদ ভবনের সামনে দাঁড়ানো সেই ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়৷ উল্লেখ্য, এর আগেও একাধিকবার সমালোচনার শিকার হয়েছেন মিমি-নুসরত৷ কখনও গ্লাভস বিতর্ক, তো আবার কখনও বদমেজাজি আখ্যা জুটেছে মিমির৷ নুসরতকেও মন্দির-মসজিদ নানা ইস্যুতেই আক্রমণ করেছেন বিরোধীরা৷ এবার সেই তালিকাতেই জুড়ল সংসদ চত্বরে দাঁড়িয়ে ছবি তোলার প্রসঙ্গ৷ তবে নতুন কেরিয়ারের পথে এসব সমালোচনাকে মোটেই গুরুত্ব দিতে চান না তৃণমূলের দুই নবনির্বাচিত তারকা সাংসদ৷

[আরও পড়ুন বিরোধিতার জবাব, ফলাফল বেরোতেই ট্রোলড কানহাইয়ার ঘনিষ্ঠ বন্ধু স্বরা]

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement