১৮ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ৫ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

নাবালিকাকে যৌন নিগ্রহ, অভিযুক্ত জনপ্রিয় দক্ষিণী পরিচালকের জামাই

Published by: Suparna Majumder |    Posted: October 21, 2021 4:01 pm|    Updated: October 21, 2021 6:16 pm

Filmmaker Shankar's son-in-law reportedly booked for sexually harassing minor | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নাবালিকাকে যৌন নিগ্রহের অভিযোগে অভিযুক্ত দাক্ষিণাত্যের জনপ্রিয় পরিচালক শংকরের (Filmmaker Shankar) জামাই। ধৃত রোহিত দামোদরন (Rohit Damodaran) আবার পেশায় ক্রিকেটার। আঞ্চলিক এক ক্রিকেট টিমের ক্যাপ্টেন।

Rohit Damodaran

রোহিত ছাড়াও আরও চারজনের বিরুদ্ধে পকসো আইনে মামলা করা হয়েছে। অভিযুক্তদের তালিকায় রোহিতের বাবা দামোদরনও রয়েছেন। জানা গিয়েছে, রোহিত যে ক্রিকেট ক্লাবের অধিনায়ক সেই ক্লাবেরই কোচ তাঁর বাবা। প্রত্যেকের বিরুদ্ধে পুদুচেরির মেট্টুপালায়ম থানায় যৌন নিগ্রহের অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগ জানিয়েছেন ১৬ বছরের এক কিশোরী।

[আরও পড়ুন: শার্লিন চোপড়ার বিরুদ্ধে ৫০ কোটি টাকার মানহানি মামলা করলেন শিল্পা শেট্টি ও রাজ কুন্দ্রা]

থানায় কিশোরী যে অভিযোগ জানিয়েছে সেই অনুযায়ী, ক্রিকেটের কোচিং নিতে গিয়েছিল সে। সেখানেই তাঁকে যৌন হেনস্তা করা হয়। কিশোরী যাতে কাউকে বিষয়টি না জানায়, সেই জন্য তাকে হুমকি দেওয়া হয়েছিল বলেও অভিযোগ। কিশোরীর অভিযোগ পেয়েই রোহিত, দামোদরন, জয়াকুমার, ভেনকা, থামারাইকান্নানের বিরুদ্ধে মামলা নথিভূক্ত করা হয়।

Cricketer Rohit booked

৫৮ বছরের শংকর একাধিক ব্লকবাস্টার তামিল সিনেমার পরিচালনা ও প্রযোজনা করেছেন। এই তালিকায় রয়েছে কমল হাসানের ‘ইন্ডিয়ান’, ঐশ্বর্যা রাই বচ্চনের ‘জিন্স’, রজনীকান্তের ‘শিবাজি: দ্য বস’। ‘এন্থিরান’ সিনেমার মাধ্য়মে রজনীকান্তকে ‘চিট্টি রোবট’ হিসেবে বড়পর্দায় তিনিই এনেছিলেন। অনিল কাপুরের সুপারহিট ‘নায়ক’ সিনেমার পরিচালক শংকর। বর্তমানে ‘ইন্ডিয়ান ২’ সিনেমার শুটিং করছেন পরিচালক-প্রযোজক। চলতি বছরের জুন মাসে রোহিতের সঙ্গে তাঁর মেয়ের বিয়ে হয়।  করোনা (Coronavirus) পরিস্থিতিতে মোট ৫০ জন অতিথির উপস্থিতিতে মেয়ের বিয়ে দেন শংকর। শুধু পরিবার ও কাছের বন্ধুরাই উপস্থিত ছিলেন। আর অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এম কে স্তালিন।  এই মামলায় এখনও পর্যন্ত রোহিত বা শংকরের পক্ষ থেকে কোনও প্রতিক্রিয়া দেওয়া হয়নি। 

[আরও পড়ুন: ‘বাংলাদেশ কি পাকিস্তান হয়ে উঠছে?’ ওপার বাংলার হিংসা নিয়ে মুখ খুললেন অপর্ণা সেন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে