BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

ধর্ষণে অভিযুক্ত T-Series সংস্থার ম্যানেজিং ডিরেক্টর ভূষণ কুমার

Published by: Suparna Majumder |    Posted: July 16, 2021 12:52 pm|    Updated: July 16, 2021 1:18 pm

FIR Filed Against T-Series Head Bhushan Kuma on allegations of rape | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ধর্ষণের অভিযোগ দায়ের করা হল বলিউড প্রযোজক তথা টি-সিরিজের (T-Series) ম্যানেজিং ডিরেক্টর ভূষণ কুমারের (Bhushan Kumar) বিরুদ্ধে। মুম্বইয়ের ডি এন নগর থানায় এই অভিযোগ নথিভূক্ত করা হয়েছে বলেই জানানো হয়েছে সংবাদ সংস্থা এএনআইয়ের পক্ষ থেকে।

জানা গিয়েছে, ভূষণ কুমারের বিরুদ্ধে ৩৭৬ ধারায় অভিযোগ দায়ের করেছেন ৩০ বছরের এক মহিলা। অভিযোগ, কোম্পানির নতুন প্রজেক্টে কাজ দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে তাঁকে ধর্ষণ করা হয়েছে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি বলেই খবর। ভূষণ কুমারের পক্ষ থেকেও এখনও পর্যন্ত এ বিষয়ে প্রকাশ্যে কোনও প্রতিক্রিয়া দেওয়া হয়নি।

[আরও পড়ুন: ‘হয়তো আপনাকে ভুল বুঝেছিলাম’, মমতার প্রশংসায় পঞ্চমুখ ‘মোদিভক্ত’ পায়েল রোহতগি]

২০১৮ সালে বলিউডে ‘মি টু’ (Me Too) আন্দোলনের জোয়ার এসেছিল। নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনেছিলেন তনুশ্রী দত্ত (Tanushree Dutta)। ‘হর্ন ওকে প্লিজ’ সিনেমার সেটে এই ঘটনা ঘটেছিল বলে দাবি করেছিলেন তনুশ্রী। পরে কঙ্গনা রানাউত অভিনীত ‘ক্যুইন’ সিনেমার পরিচালক বিকাশ বহেলের বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ উঠেছিল। শোনা যায়, এই ঘটনার জেরেই অনুরাগ কশ্যপ, বিক্রমাদিত্য মোটওয়ানের প্রযোজনা সংস্থা ফ্যান্টম ফিল্মস ভেঙে যায়। পরবর্তীকালে আবার অনুরাগ কশ্যপের বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ আনেন অভিনেত্রী পায়েল ঘোষ। তার জন্য থানায় গিয়ে অনুরাগকে হাজিরাও দিতে হয়। সেই সময়ও ভূষণ কুমারের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ উঠেছিল। শোনা যায়, সেই সময় ভূষণের নাম না করে টুইটারে এক অভিনেত্রী জানিয়েছিলেন, ‘বস’-এর সঙ্গে শুতে রাজি না হওয়ায় তাঁকে সিনেমা থেকে বাদ পড়তে হয়েছিল। যদিও তখন সেই অভিযোগের সত্যতা প্রমাণ করা যায়নি। তবে শুক্রবার সরাসরি ভূষণের নামে অভিযোগ দায়ের করা হয়েছে।

[আরও পড়ুন: হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত জাতীয় পুরস্কারজয়ী অভিনেত্রী সুরেখা সিক্রি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement