BREAKING NEWS

১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

এবার রহস্যের সন্ধানে সাংবাদিক কোয়েল মল্লিক, দেখুন ‘ফ্লাইওভার’-এর ট্রেলার

Published by: Suparna Majumder |    Posted: March 19, 2021 3:03 pm|    Updated: March 19, 2021 4:19 pm

Flyover trailer: Actress Koel Mallick starrer film will release 2nd April | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাস্তায় চলার পথে অনেক সাবধানবাণীই দেখা যায়। চোখ সয়ে গিয়েছে। মানতে পারি কিন্তু কেন মানব? এমন চিন্তাধারা অনেকেই পোষণ করেন। আর সেই চিন্তাই কাল হচ্ছে জীবনের। পথ দুর্ঘটনার অন্যতম কারণ নিয়ম না মানা। এর বিরুদ্ধেই রুখে দাঁড়াতে চায় সাংবাদিক বিদিশা। কিন্তু রহস্যের জটিল আবর্তে জড়িয়ে যায় তাঁরই জীবন। রহস্যের জাল কেটে সত্যের সন্ধান কি পাবে বিদিশা? প্রশ্নের উত্তর মিলবে ২ এপ্রিল। সেদিনই সিনেমা হলে মুক্তি পাবে কোয়েল মল্লিক (Koel Mallick) অভিনীত ‘ফ্লাইওভার’ (Flyover)। প্রকাশ্যে এল ছবির ট্রেলার।

[আরও পড়ুন: ‘ওঁদের রাজ্যে গিয়ে দেখুন মা-বোনেদের কী অবস্থা’, বাঁকুড়ার প্রচারমঞ্চে আক্রমণাত্মক দেব]

২০১৮ সালে ১৩ সেপ্টেম্বর কন্নড়, তামিল, তেলুগু ভাষায় মুক্তি পেয়েছিল ‘ইউ টার্ন’ (U Turn)। ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন দাক্ষিণাত্যের তারকা সামান্তা আক্কিনেনি (Samantha Akkineni )। সেই ছবি দেখার পরই ‘ফ্লাইওভার’ তৈরির সিদ্ধান্ত নিয়েছিলেন পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায় (Abhimanyu Mukherjee)। বিষয়টি সুরিন্দর ফিল্মসের (Surinder Films) কর্ণধার নিসপাল রাণেকে বললে তিনিও রাজি হয়ে যান। দাক্ষিণাত্যের ছবি বাংলায় রিমেকের ঘটনা নতুন নয়। সেকথা ভালভাবেই জানেন অভিমন্যু। তবে বাংলার মতো করেই চিত্রনাট্য সাজিয়েছেন তিনি। গল্পেও রয়েছে পরিবর্তন।

সাংবাদিকের চরিত্রে অভিনয় করার জন্য আলাদা প্রস্তুতি নিয়েছেন কোয়েল মল্লিক। সাংবাদিকদের কাছ থেকে দেখেছেন তিনি। কিছু সাংবাদিক বন্ধুদের সঙ্গেও কথা বলেছেন চরিত্রের সুবিধার্থে। ছবিতে পুলিশ অফিসারের ভূমিকায় রয়েছেন শান্তিলাল মুখোপাধ্যায় (Shantilal Mukherjee) এবং গৌরব চক্রবর্তী(Gaurav Chakrabarty)। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন ‘খড়কুটো’ ধারাবাহিক খ্যাত কৌশিক রায় (Koushik Roy)। অভিনয় করেছেন রবি সাউ, পৌলমী দাসও। “নিয়ম না মানলেই বিপদ নিশ্চিত”, এই কথা লিখেই প্রকাশ করা হয়েছিল ‘ফ্লাইওভার’-এর পোস্টার। ট্রেলারের নিচে লেখা, “দুর্ঘটনা, আত্মহত্যা নাকি পরিকল্পিত খুন? উত্তর মিলবে ২ এপ্রিল।” ‘রক্ত রহস্য’-এর মতোই পথদুর্ঘটনার এই নতুন রহস্যের হদিশ পেতে সিনেমা হলে আসবেন দর্শকরা, এমনই বিশ্বাস গোটা টিমের।

[আরও পড়ুন: দুই প্রতিবাদী নারীকে নিয়ে এক অন্য ঘরানার নাটক ‘স্যাফো চিত্রাঙ্গদা’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে