BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফের হিন্দি ওয়েব সিরিজে পাওলি দাম, ট্রেলারে সাড়া জাগাল ‘দ্য গ্রেট ইন্ডিয়ান মার্ডার’

Published by: Biswadip Dey |    Posted: January 18, 2022 8:49 pm|    Updated: January 18, 2022 9:05 pm

Great Indian Murder trailer: Paoli Dam will be seen in another web series | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একটা খুন। ৬ জন সন্দেহভাজন। তাদের সকলেরই যথেষ্ট মোটিভ রয়েছে খুনটা করার। কিন্তু খুনটা শেষ পর্যন্ত করেছে কে? উত্তর মিলবে ‘দ্য গ্রেট ইন্ডিয়ান মার্ডার’ ওয়েব সিরিজে। আগামী ৪ ফেব্রুয়রি যা মুক্তি পাচ্ছে ওটিটি মঞ্চে। স্ট্রিমিং হবে ডিজনিপ্লাস হটস্টারে। মঙ্গলবার মুক্তি পেল ওয়েব সিরিজটির ট্রে‌লার। এরই মধ্যে সেই ট্রেলার ঘিরে চড়তে শুরু করেছে প্রত্যাশার পারদ।

বিকাশ স্বরূপের বেস্টসেলার উপন্যাস ‘সিক্স সাসপেক্টস’ অবলম্বনে তৈরি হয়েছে এই সিরিজ। অভিনয় করেছেন রিচা চাড্ডা, প্রতীক গান্ধী, আশুতোষ রানা, রঘুবীর যাদব এবং অনেকেই। পরিচালনায় তিগমানশু ধুলিয়া। সিরিজের বিশেষ একটি চরিত্রে দেখা যাবে পাওলি দামকেও (Paoli Dam)। সোমবারই একটি ভিডিও ছড়িয়ে পড়েছিল পাওলির। সেখানে তাঁকে কাঁদতে কাঁদতে জনৈকি ভিকির কারাবাসের প্রার্থনা করতে দেখা গিয়েছিল। মহিলাদের সঙ্গে কেমন আচরণ করতে হয় সেটাই জানে না ভিকি। সেই সময়ই জল্পনা শুরু হয়েছিল কার কথা বলছেন অভিনেত্রী। অবশেষে মঙ্গলবার পরিষ্কার হয়ে গেল, এটা ওয়েব সিরিজটিরই প্রমোশনের অংশ।

[আরও পড়ুন: Coronavirus Update: ১২ দিন পর রাজ্যের দৈনিক সংক্রমণ দশ হাজারের নিচে, নিম্নমুখী অ্যাকটিভ কেসও]

ট্রেলার থেকে স্পষ্ট, ভিকি রাইকে ঘিরেই চক্কর কাটবে গল্প। ৩২ বছরের ভিকি ছত্তিশগড়ের স্বরাষ্ট্রমন্ত্রী জগন্নাথ রাইয়ের ছেলে। কোনও এক হোমের দু’টি মেয়েকে ধর্ষণের মামলা থেকে মুক্তি পাওয়ার আনন্দে সে পার্টি দিয়েছে। শেষ পর্য‌ন্ত সেখানেই খুন হতে হয় তাকে।

ভিকি হত্যারহস্যের তদন্ত করার ভার পড়ে ডিসিপি সুধা ভরদ্বাজ ও সিবিআই অফিসার সুরয যাদবের উপরে। এই দুই চরিত্রেই রয়েছে রিচা ও প্রতীক। ভিকির বাবা জাঁদরেল রাজনীতিবিদের ভূমিকায় আশুতোষ রানা। ছেলের মৃত্যুর পরেও যেনতেন প্রকারেণ যে চরিত্রটি ভোটে জিততে মরিয়া। নিজেকে ‘গান্ধী’ সাজিয়ে রাখা এক কৌতূহলপ্রদ চরিত্রে রয়েছেন রঘুবীর যাদব।

পাওলির চরিত্রটি সেই হতভাগ্য মেয়েদের একজন, যাদের নিজের ‘ব্যবহারের সামগ্রী’ বলে মনে করে ভিকি। নারীলোলুপ ভিকির মৃত্যু যে অনেককেই খুশি করবে একথা ট্রেলারেই উচ্চারিত হয়। অর্থাৎ অনেকেই হয়তো মনে মনে মৃত্যুকামনা করে ভিকির। কিন্তু তাদের মধ্যে শেষ পর্যন্ত কে খুন করেছে ভিকিকে? উত্তর মিলবে পরের মাসের গোড়ায়। আপাতত ট্রেলার ঘিরে জাগছে নানা প্রশ্ন ও অনুমান। সিরিজটি কেবল হিন্দি নয়, দেখা যাবে মারাঠি, বাংলা, তামিল, তেলুগু, কন্নড়, মালায়লম ভাষাতেও।

[আরও পড়ুন: নিয়মিত করতেন শরীরচর্চা, সাজতেন টারজান, এমনই ছিল নারায়ণ দেবনাথের ছোটবেলা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে