BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  বুধবার ২ ডিসেম্বর ২০২০ 

Advertisement

জানেন, শুটিং করতে গিয়ে কেন পাটিয়ালায় বিপাকে পড়লেন আলিয়া?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 28, 2017 11:46 am|    Updated: November 3, 2020 8:28 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মেঘনা গুলজারের পরবর্তী ছবি ‘রাজি’র শুটিং চলছে পাটিয়ালায়। ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে আলিয়া ভাট ও ভিকি কৌশলকে। চিত্রনাট্যের খাতিরে ছবির বেশ কিছুটা অংশ শুট করা হবে পাঞ্জাব ও হরিয়ানায়। আগামী ১০ সেপ্টেম্বর অবধি শুটিং হওয়ার কথা পাটিয়ালায় এবং তারপর শুট করা হবে চণ্ডীগড়ের বেশ কিছু লোকেশনে। কিন্তু আপাতত বন্ধ রয়েছে শুটিং। শুক্রবার ধর্ষণ মামলায় অভিযুক্ত স্বঘোষিত ধর্মগুরু গুরমিত রাম রহিম সিংকে দোষী সাব্যস্ত করেছে বিশেষ সিবিআই আদালত। আদালতের নির্দেশ প্রকাশ্যে আসতেই ধুন্ধুমার পরিস্থিতি সৃষ্টি হয় পাঞ্জাব ও হরিয়ানায়। কার্যত নিস্তরঙ্গ হয়ে পড়ে জনজীবন। এমতবস্থায় পাটিয়ালায় আটকে পড়েছেন পরিচালক মেঘনা, আলিয়া-সহ গোটা কাস্ট অ্যান্ড ক্রু।

[বড়পর্দায় এবার পা রাখবে করিনার ছেলে তৈমুর আলি খান!]

596353-alia-bhatt3

পাটিয়ালায় শুটিং প্রায় শেষের দিকে ছিল ‘রাজি’র গোটা টিমের। শুক্রবার সকাল থেকে জোরকদমে চলছিল শুটিং। ছবির এক গুরুত্বপূর্ণ সিনের শুটিং চলছিল। কিন্তু হঠাৎই পরিস্থিতির পরিবর্তন হলে সেদিনের জন্য বন্ধ করে দিতে হয় শুটিং। কিন্তু শনিবার, রবিবারও পরিস্থিতির পরিবর্তন না হলে শুটিং করে উঠতে পারেনি ‘রাজি’র টিম। শুক্রবার থেকেই বিদ্যুৎহীন হয়ে পড়ে হরিয়ানার বেশিরভাগ অঞ্চল। জায়গায় জায়গায় ধর্মগুরুর ভক্তদের সঙ্গে পুলিশের খণ্ডযুদ্ধ বাধে। দুই রাজ্যের বিভিন্ন জায়গায় আগুন ধরিয়ে দেয় দুষ্কৃতীরা। মোতায়েন করা হয় সেনা। এখনও পর্যন্ত মৃতের সংখ্যা ৩৫, আহত ২৫০ জনেরও বেশি। কারফিউ জারি করা হয় হরিয়ানা ও পাঞ্জাবের বিভিন্ন জেলায়। তিনদিনে বন্দি করা হয়েছে ৯০০ জনের বেশি দুষ্কৃতীকে। বন্ধ সমস্ত রকমের মোবাইল ও ইন্টারনেটের কানেকশন। জারি রয়েছে ১৪৪ ধারা। অন্যদিকে ছবির চিত্রনাট্য অনুযায়ী পাটিয়ালা শহরের বিভিন্ন জায়গায় শুটিং করতে হবে আলিয়া ও ভিকিকে। এরকম পরিস্থিতে বেশ ধন্দে পড়েছেন পরিচালক মেঘনা। তাই সোমবার পর্যন্ত স্থগিত রাখা হয়েছে শুটিং। সোমবার দুপুরে ধর্ষক বাবাকে ১০ বছরের জেলের নির্দেশ দেয় সিবিআইয়ের বিশেষ আদালত। এরপর পরিস্থিতি কী আকার নেয় পাঞ্জাব ও হরিয়ানায় তার উপর নির্ভর করেই পরবর্তী শুটিংয়ের পরিকল্পনা করবেন পরিচালক।

[ঘুমে কাদা কপিল! শো থেকে ফিরে গেলেন ক্ষুব্ধ অজয় দেবগণ]

হরিন্দর সিক্কার বিখ্যাত উপন্যাস ‘কলিং সহমত’ অবলম্বনে এই ছবির চিত্রনাট্য। যেখানে এক গুপ্তচর কাশ্মীরি মহিলা বিয়ে করেন পাকিস্তানি এক সেনাকে। ছবিতে অভিনয়ের পাশাপাশি করণ জোহরের সঙ্গে এই ছবি পরিচালনাও করবেন আলিয়া ভাট।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement