BREAKING NEWS

৯ কার্তিক  ১৪২৮  বুধবার ২৭ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

ভালবাসার রক্তাক্ত কাহিনি নিয়ে প্রকাশ্যে তাপসী পান্নু ও বিক্রান্ত মেসির ‘হাসিন দিলরুবা’র ট্রেলার

Published by: Suparna Majumder |    Posted: June 11, 2021 4:27 pm|    Updated: June 11, 2021 4:36 pm

Haseen Dillruba Trailer: Taapsee Pannu, Vikrant Massey and Harshvardhan Rane starrer movie to release in Netflix | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক ছবিতে তাপসী পান্নু (Taapsee Pannu) ও বিক্রান্ত মেসি (Vikrant Massey )। সঙ্গে ‘সনম তেরি কসম’ সিনেমা খ্যাত হর্ষবর্ধন রানে। জুলাই মাসে নেটফ্লিক্সে মুক্তি পাবে তিনজনের আসন্ন ছবি ‘হাসিন দিলরুবা’ (Haseen Dillruba)। শুক্রবার প্রকাশ্যে এল ট্রেলার। ভালবাসার এক রক্তাক্ত কাহিনি তুলে ধরা হয়েছে আগাম এই ঝলকে। 

[আরও পড়ুন: সুশান্তের মৃত্যুর ১ বছর কাটলেই অভিনয়ে ফিরছেন রিয়া! দ্রৌপদীর চরিত্রে অভিনয় করবেন?]

নতুন এই ছবিটি পরিচালনা করেছেন পরিচালক ভিন্নিল ম্যাথিউ (Vinil Mathew)। এর আগে সিদ্ধার্থ মালহোত্রা এবং পরিণীতি চোপড়া অভিনীত ‘হাসি তো ফাঁসি’ সিনেমা তৈরি করেছিলেন ভিন্নিল। তার ছ’বছর পর নতুন এই ছবিটি তৈরি করেছেন। ২০২০ সালের ১৮ জানুয়ারি হরিদ্বারে ছবির শুটিং শুরু হয়েছিল। পরে মার্চ মাসে লকডাউন শুরু হলে ছবির কাজ বেশ কিছুদিন বন্ধ থাকে। নিউ নর্মালে বাকি কাজ শেষ করেন তাপসী, বিক্রান্ত, হর্ষবর্ধনরা। গত অক্টোবরে ছবির শুটিং শেষ হয়। সিনেমা হলে ছবি রিলিজ করার ইচ্ছে ছিল প্রযোজকদের। কিন্তু অতিমারী (Pandemic) আবহে তা সম্ভব নয়। তাই ওয়ের রিলিজের পথেই হাঁটল ‘হাসিন দিলরুবা’।

ছবির ট্রেলার দেখে যা মনে হচ্ছে তাতে প্রেম, বিয়ে, বিশ্বাসঘাতকার পাশাপাশি খুনের রহস্যও রয়েছে। ছবিতে তাপসীর চরিত্রের নাম রানি। ঋষভ (বিক্রান্ত মেসি) নামের এত মধ্যবিত্ত পরিবারের ছেলের সঙ্গে বিয়ে হয় রানির। কিন্তু জীবন থেকে তাঁর চাহিদা ভিন্ন। আর তার তাগিদেই নীলের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক গড়ে ওঠে। এর মধ্যেই আবার রানির স্বামী খুন হয়ে যায়। খুনি কে? এই প্রশ্ন নিয়েই এগিয়ে চলে গল্প। ছবিতে তাপসী, বিক্রান্ত, হর্ষবর্ধন ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ‘সিআইডি’ ধারাবাহিক খ্যাত আদিত্য শ্রীবাস্তব। খুনের তদন্তকারী অফিসার হিসেবে দেখানো হয়েছে তাঁকে। ২ জুলাই নেটফ্লিক্সে (Netflix) মুক্তি পাবে সাসপেন্স থ্রিলার ছবিটি।

[আরও পড়ুন: হিন্দুদের বোকা বানিয়ে সিঁদুর পরে ভোট নিয়েছেন! নুসরত প্রসঙ্গে বিস্ফোরক দিলীপ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement