৭  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আগামী কয়েক মাসে আসছে আয়ুষ্মান খুরানার তিনটি ভিন্ন স্বাদের ছবি

Published by: Suparna Majumder |    Posted: April 9, 2022 9:50 pm|    Updated: April 9, 2022 9:50 pm

Here are some important information about Ayushmann Khurrana's upcoming films | Sangbad Pratidin

ইন্দ্রনীল শুক্লা: ভিন্নধর্মী বিষয়ের ছবিতে, নানা বর্ণের চরিত্রে অভিনয়ের জন্যই জনপ্রিয় আয়ুষ্মান খুরানা (Ayushmann Khurrana)। আধুনিক সময়ের তারকা কেমন হবেন সে আলোচনায় অনেকেই উদাহরণ হিসেবে টেনে আনেন আয়ুষ্মানের নাম। ২০২২ সালটা মারাত্মক ব্যস্ততার মধ্যে রয়েছেন আয়ুষ্মান খুরানা। তাঁর গোটা তিনেক ছবির কাজ প্রায় শেষ। আয়ুষ্মান ফ্যানদের জন্য সুখবরটা হল, ছবিগুলি চলতি বছরে পর পর রিলিজ করতে চলেছে।

Ayushmann 1

মে মাসে আয়ুষ্মানকে দেখা যাবে অনুভব সিনহা পরিচালিত ‘অনেক’ ছবিতে। জুন মাসে আসছে অনুভূতি কাশ্যপ পরিচালিত ‘ডক্টর জি’। তারও কিছু পরে রিলিজ করবে নতুন পরিচালক অনিরুদ্ধ আয়ারের ছবি ‘অ্যাকশন হিরো’। এতগুলি ছবির কাজ নিয়ে রীতিমতো উচ্ছ্বসিত আয়ুষ্মান। তাঁর কথায়, “২০২২ সালে এত বৈচিত্র্যপূর্ণ সব ছবি আমার আসতে চলেছে যে স্বভাবতই আমি এক্সাইটেড। আমি বরাবরই চেষ্টা করেছি সেইসব ছবিতে কাজ করার যেগুলো ঠিক অর্ডিনারি নয়। আমি কনফিডেন্ট যে এই বছরটায় আমি সেরা কনটেন্ট নিয়ে দেশের দর্শকদের সামনে হাজির হতে চলেছি। বড়পর্দায় দর্শক ছবিগুলো খুব এনজয় করবেন বলেই আমার বিশ্বাস।”

[আরও পড়ুন: এবার হিরো আলমের সঙ্গে জুটি বাঁধলেন ‘বাদামকাকু’ ভুবন বাদ্যকর, একসঙ্গে গাইলেন গান]

শোনা যাচ্ছে, ‘অনেক’ ছবিটি একটি স্পাই থ্রিলার। আয়ুষ্মানের চরিত্রের নাম যোশুয়া। ছবি সম্পর্কে আয়ুষ্মান বলেন, “এ বছরে আমার ছবিগুলোর মধ্যে প্রথম রিলিজ হতে চলেছে ‘অনেক’। ছবিটা আমার হৃদয়ের কাছাকাছি। এর মধ্যে দিয়ে দর্শকের মধ্যে দেশাত্মবোধ জাগ্রত হবে বলে আমার বিশ্বাস।” তবে ঠিক ফর্মূলায় ফেলা চেনা দেশাত্মবোধের ছবি এটি নয়। অভিনেতার ব্যাখ্যায়, “সমস্ত রকম ভেদাভেদ, হানাহানি সরিয়ে রেখে এ ছবি সকলের মধ্যে প্রশ্ন তুলে আনবে যে আমি ভারতীয়, একথা বলতে হলে আসলে নিজের মধ্যে ঠিক কী কী অনুভূতি কিংবা জোর থাকা প্রয়োজন!”

ayushmann-khurrana

গত বছর ডা. উদয় গুপ্তর লুকে ‘ডক্টর জি’-র চিত্রনাট্য হাতে নিয়ে ছবি শেয়ার করতে দেখা গিয়েছিল আয়ুষ্মানকে। ছবিটি সম্পর্কে আয়ুষ্মানের মত, ‘এই ছবিটায় আবার একটা জরুরি সোশ্যাল ইস্যু রয়েছে, যা উপস্থাপন করা হয়েছে বিনোদনের মধ্য দিয়ে। এটি এমন ছবি যা দর্শককে ভাবাবে। অভিনেতার সংযোজন, “বলতে দ্বিধা নেই, এটা হল ঠিক সেই ব্র্যান্ড অফ সিনেমা যা ছবির জগতে আমার আইডেন্টিটি তৈরি করেছে।”

Ayushmann Doctor G

চলতি বছরে বছরে আয়ুষ্মানের তৃতীয় ছবি ‘অ্যাকশন হিরো’। এতে অ্যাকশন রোলে পাওয়া যাবে অভিনেতাকে। এ ব্যাপারে আয়ুষ্মানের অভিমত, “এ আবার একেবারে অন্য এক ধারার ছবি। এটা যেমন সুপার ফ্রেস তেমনই চলনে খানিক অদ্ভুত। এই জঁরে আমি প্রথমবার কাজ করছি। মনে হচ্ছে দর্শক আমায় এমন ছবিতে গ্রহণ করবেন।” আয়ুষ্মানের কথায়, “এই বছরের আগামী ছবিগুলো নিয়ে আমি থ্রিলড বলা যেতে পারে। আমি ফ্রেস কনটেন্টের মধ্য দিয়ে দর্শককে বড়পর্দায় কোয়ালিটি এন্টারটেইনমেন্ট দিতে চাই।”

[আরও পড়ুন: গাড়ি দুর্ঘটনার ৬ দিন পর প্রথম পোস্ট, শারীরিক অবস্থা নিয়ে কী লিখলেন মালাইকা?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে