BREAKING NEWS

৫ আশ্বিন  ১৪২৮  বুধবার ২২ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

কুন্দ্রা কাণ্ডে নাম জড়াল ‘দুপুর ঠাকুরপো’ খ্যাত Flora Saini’র, ক্ষিপ্ত অভিনেত্রী

Published by: Suparna Majumder |    Posted: July 26, 2021 7:12 pm|    Updated: July 26, 2021 8:55 pm

Here is how Flora Saini reacted after her name emerges in Raj Kundra case | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কুন্দ্রা কাণ্ডে নাম জড়াল ‘দুপুর ঠাকুরপো’ খ্যাত ফ্লোরা সাইনির (Flora Saini)। এতেই বেজায় ক্ষিপ্ত অভিনেত্রী। ইনস্টাগ্রামে ভিডিও শেয়ার করে তীব্র প্রতিবাদ জানালেন তিনি। রাজ কুন্দ্রা এবং তাঁর কোম্পানির কর্মী উমেশ কামাতের সঙ্গে তাঁর কোনও সম্পর্ক নেই বলেই জানান অভিনেত্রী।

ফ্লোরা জানান, এক সংবাদমাধ্যমের Youtube চ্যানেলের ভিডিওয় তাঁর নাম উল্লেখ করা হয়েছিল।  ফ্লোরার শেয়ার করা ভিডিও অনুযায়ী পর্ন ফিল্ম তৈরির বিষয়ে রাজ কুন্দ্রা (Raj Kundra) ও তাঁর কর্মী উমেশ কামাতের মধ্যে হোয়াটসঅ্যাপে কথা হয়েছিল। সেখানেই ফ্লোরাকে অভিনয়ের প্রস্তাব দেওয়ার কথা বলা হয়েছিল। এই তথ্য দিয়েই ফ্লোরা জানান, তিনি রাজ কুন্দ্রা কিংবা উমেশ কামাতকে চেনেনই না। এমন খবর করার আগে একটু দায়িত্ববোধ থাকা উচিত ছিল বলেই জানান অভিনেত্রী। খবর করার আগে তাঁর প্রতিক্রিয়া জানতে চাওয়া উচিত ছিল বলেও জানান।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Flora Saini (@florasaini)

[আরও পড়ুন: ‘কত চিঠি লিখত…’, হিমাচলের ভূমিধসে ডাক্তার অনুরাগীর মৃত্যুতে শোকাহত কঙ্গনা]

বাংলায় ‘দুপুর ঠাকুরপো’ সিরিজের ‘ফুলওয়া বউদি’র চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন ফ্লোরা। তবে অনেক আগে থেকেই বিনোদন জগতের পরিচিত মুখ তিনি। তেলুগু ছবি ‘প্রেমা কোসম’-এর মাধ্যমে অভিনয় সফর শুরু করেছিলেন। তারপর বহু তামিল, তেলুগু, হিন্দি ছবিতে অভিনয় করেছেন। ‘দাবাং’, ‘স্ত্রী’র মতো হিট ছবিতে দেখা গিয়েছে ফ্লোরাকে। আবার ‘গন্দি বাত’, ‘ইনসাইড এজ’-এর মতো সিরিজেও দেখা গিয়েছে। ভিডিও বার্তায় ফ্লোরা জানান, ইন্ডাস্ট্রিতে তাঁর কোনও গডফাদার নেই। যা করেছেন, নিজের চেষ্টায় করেছেন। এভাবে যেন তাঁর ভাবমূর্তি ক্ষুণ্ণ করা না হয়। সংবাদমাধ্যমের কাছে ভিডিওটি সরিয়ে দেওয়ার আবেদনও জানান ফ্লোরা। উল্লেখ্য, পর্ন ফিল্ম তৈরি করার অভিযোগে ১৯ জুলাই গ্রেপ্তার করা হয়েছিল শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রাকে। ২৭ জুলাই অর্থাৎ মঙ্গলবার পর্যন্ত তাঁকে পুলিশে হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছিল। ঘটনায় অভিনেত্রী শার্লিন চোপড়াকে ডেকে পাঠিয়েছে ক্রাইম ব্রাঞ্চ। তাঁর বয়ানও রেকর্ড করা হবে বলে জানা গিয়েছে। 

[আরও পড়ুন: Srijit-এর সঙ্গে কীভাবে যোগাযোগ হয়েছিল? অবাক করা অভিজ্ঞতা জানালেন অভিনেত্রী বাঁধন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×