BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘আবার বিয়ে করবেন?’, একটি শব্দেই অনুরাগীর প্রশ্নের উত্তর দিয়ে দিলেন করিশ্মা কাপুর

Published by: Suparna Majumder |    Posted: April 29, 2022 6:17 pm|    Updated: April 29, 2022 6:43 pm

Here is how Karisma Kapoor reacted when asked about marriage | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের দ্বিতীয় বিয়ের জল্পনা উসকে দিলেন করিশ্মা কাপুর (Karisma Kapoor)। এবার নেটদুনিয়ায় অনুরাগীদের সঙ্গে প্রশ্নোত্তর পর্বে বিয়ে নিয়ে ইঙ্গিতবাহী উত্তর দিলেন অভিনেত্রী। তাতেই শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়। 

Karishma-Kapoor 2

২০০৩ সালে ঘটা করে করিশ্মার বিয়ে হয়েছিল বিজনেস টাইকুন সঞ্জয় কাপুরের সঙ্গে। ২০০৫ সালে জন্ম হয় মেয়ে সামায়রার। ছেলে কিয়ানের জন্ম ২০১০ সালে। এরপর থেকেই দু’জনের সম্পর্ক তিক্ত হতে থাকে। সঞ্জয়ের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ এনেছিলেন করিশ্মা। শেষমেশ ২০১৬ সালে বোঝাপড়ার মাধ্যমে তাঁদের বিচ্ছেদ সম্পন্ন হয়। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে সেভাবে কখনও মিডিয়ার সামনে মুখ খোলেননি করিশ্মা। ব্যতিক্রম ছিল শুধু একটি সাক্ষাৎকার। যেখানে অভিনেত্রী জানিয়েছিলেন, মধুচন্দ্রিমার রাতে সঞ্জয় কাপুর (Sunjay Kapur) তাঁকে নিলামে তুলেছিলেন। এমনকী, বন্ধুর শয্যা সঙ্গিনী হওয়ার প্রস্তাব দিয়েছিলেন। অভিনেত্রী রাজি না হওয়ায় তাঁর উপর শারীরিক নির্যাতনও করা হয়েছিল বলে অভিযোগ। 

Karishma

[আরও পড়ুন: সিনেমা হলে হাউসফুল ‘কিশমিশ’, দর্শকদের কাছে বিশেষ অনুরোধ জানালেন দেব ও রুক্মিণী]

তবে সেসব ঘটনা এখন অতীত। রণবীর-আলিয়ার বিয়ের পর থেকেই আবার করিশ্মার দ্বিতীয় বিয়ের গুঞ্জন শুরু হয়েছে। পাত্র হিসেবে মুম্বইয়ের ব্যবসায়ী সন্দীপ তোশিয়ানির নাম শোনা যায়।  ভাইয়ের বিয়েতে চুটিয়ে মজা করেছেন। ‘মেরে ভাই কি শাদি হ্যায়’ (আমার ভাইয়ের বিয়ে)। এই হ্যাশট্যাগ দিয়ে একাধিক ছবি আপলোড করেছেন করিশ্মা। তার মধ্যে দু’টি ছবিকে কেন্দ্র করে শুরু হয়েছে অভিনেত্রীর দ্বিতীয় বিয়ের জল্পনা। ছবির ক্যাপশনে করিশ্মা জানিয়েছেন ‘কালিরা’ তাঁর গায়েই পড়েছে।

Karishma-Kapoor 1

উল্লেখ্য, এই ‘কালিরা’ পাঞ্জাবি বিয়ের অন্যতম একটি অঙ্গ। এটি সাধারণত কনের হাতের চুড়ার সঙ্গে লাগানো থাকে। কথিত রয়েছে যে মেয়ের গায়ে এই ‘কালিরা’ পড়ে, তাঁর বিয়ে আসন্ন। ফলে এখন বি-টাউনে করিশ্মার দ্বিতীয় বিয়ে নিয়ে শুরু হয়ে গিয়েছে জল্পনা। এমন পরিস্থিতিতেই ‘Ask me Anything’ প্রশ্নোত্তর পর্বে করিশ্মাকে  প্রশ্ন করা হয়, “আবার বিয়ে করবেন?” উত্তরে, করিশ্মা লেখেন “দেখা যাক”। এতেই নিজের দ্বিতীয় বিয়ের জল্পনা আরও বাড়িয়ে দেন অভিনেত্রী। 

Karisma-Insta-Status

[আরও পড়ুন: ক্যাটরিনা, সোনাক্ষীর পর এবার সলমনের হাত ধরে বলিউডে আসছেন শেহনাজ গিল! ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে