২৪ বৈশাখ  ১৪২৮  শনিবার ৮ মে ২০২১ 

READ IN APP

Advertisement

WB Election 2021: প্রচারের ফাঁকে দেবকে মধ্যাহ্নভোজের প্রস্তাব BJP'র যশ-বনির, কী বললেন তৃণমূল সাংসদ?

Published by: Suparna Majumder |    Posted: April 9, 2021 12:57 pm|    Updated: April 9, 2021 12:57 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনয়ের জগৎ থেকে যখন রাজনীতির ময়দানে এসেছিলেন, অনেকেই বলেছিলেন, ভুল সিদ্ধান্ত। কিন্তু পরপর দু’বার ঘাটালের সাংসদ হয়েছেন। আর সময়ের সঙ্গে সঙ্গে রাজনীতির ময়দানেও নিজেকে পোক্ত করে তুলেছেন দেব (Dev)। নির্বাচনী উত্তাপেও সৌজন্য রক্ষায় তাঁর জুড়ি মেলা ভার। আবার মিষ্টি কথার আড়ালে মোক্ষম জবাবও দিতে পারেন টলিউডের সুপারস্টার। এমন নমুনা দেখা গেল তাঁর সাম্প্রতিক কিছু টুইটে। যেখানে সৌজন্য রেখেই যেন বিজেপি প্রার্থী যশ দাশগুপ্ত (Yash Dasgupta) এবং একই দলের তারকা সদস্য বনি সেনগুপ্তকে (Bonny Sengupta) জবাব দিলেন দেব।
ভোটের আবহে জেলায় জেলায় ঘুরে তৃণমূল প্রার্থীদের (TMC Candidate) হয়ে প্রচার করছেন দেব। বৃহস্পতিবার তিনি গিয়েছিলেন হুগলির চণ্ডীতলার (Chanditala) তৃণমূল প্রার্থী স্বাতী খন্দকারের হয়ে প্রচার করতে। সেই ভিডিও শেয়ার করেছিলেন নিজের টুইটার (Twitter) প্রোফাইলে।

 

[আরও পড়ুন: রুদ্রনীল ঘোষের ফ্লেক্স ছেঁড়াকে কেন্দ্র করে তৃণমূল-বিজেপি সংঘর্ষ, ইটবৃষ্টিতে রণক্ষেত্র চেতলা]

দেবের এই টুইট শেয়ার করে চণ্ডীতলার বিজেপি প্রার্থী যশ লেখেন, “চণ্ডীতলায় স্বাগত ভাই। এখানকার মানুষ অতিথিদের খুব আদর ও যত্ন করতে পারেন। মধ্যাহ্নভোজ পাওনা থাকল।” যশের এই টুইটের উত্তরে দেব লেখেন, “হ্যাঁ হ্যাঁ! আমি জানি। গত ৭ বছর ধরে প্রচার করছি। মধ্যাহ্নভোজ ভোটের পরবর্তী সময়ের জন্য তোলা থাকল, পাক্কা। নির্বাচনের জন্য শুভেচ্ছা রইল… দেখতে পাচ্ছি কতটা পরিশ্রম যাচ্ছে।” দুই তারকার এই কথোপকথনের মধ্যে আবার বনি সেনগুপ্ত লেখেন, “আগে জানলে একসাথে মধ্যাহ্নভোজ করেই বের হতাম।” জবাবে দেব আবার লেখেন, “কোথায় তোদের মতো এত সময়… শেষ কবে আরামে লাঞ্চ করেছিলাম ভুলেই গেছি।” তিন তারকার এই কথোপকথনের সাক্ষী নেট নাগরিকরা। অনেকেই বলছেন, মিষ্টি কথার আড়ালে যেন বিজেপির যশ ও বনিকে মোক্ষম জবাবটি দিলেন তৃণমূল সাংসদ।

Here is how TMC MP Dev replied on BJP's Yash Dasgupta and Bonny Sengupta's lunch offer on Twitter

[আরও পড়ুন: ধিক্কার মিছিলে যোগ না দেওয়ায় শিল্পী-কলাকুশলীদের হুঁশিয়ারি! স্বরূপের বিরুদ্ধে থানায় বাবুল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement