Advertisement
Advertisement

Breaking News

Dawshom Awbotaar Trailer

প্রেম-প্রলয়-প্রতিশোধের গল্প ‘দশম অবতার’, ট্রেলারে খোকা ও প্রবীরের যুগলবন্দি, ভিলেন যিশু!

এবার ১৯ অক্টোবর সিনেমা মুক্তির অপেক্ষা।

Here is the Prosenjit, Anirban, Jisshu, Jaya starrer Srijit Mukherji directed Dawshom Awbotaar | Sangbad Pratidin
Published by: Suparna Majumder
  • Posted:September 24, 2023 12:29 pm
  • Updated:September 24, 2023 12:29 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘ওঁ’ ধ্বনিতে প্রকাশিত হয়েছিল ‘দশম অবতার’-এর (Dawshom Awbotaar) ফার্স্টলুক। তাতেই প্রত্যাশার পারদ চড়তে থাকে। সেই প্রত্যাশা আরও বাড়িয়ে দিল সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji) পরিচালিত ছবির ট্রেলার। প্রেম-প্রলয়-প্রতিশোধের গল্পে এবার প্রবীর রায়চৌধুরি আর খোকাকে জুটি হিসেবে দেখা যাবে।

Dawshom-Awbotaar-1

Advertisement

 

Advertisement

‘২২শে শ্রাবণ’ ও ‘দ্বিতীয় পুরুষ’ — দুই পুলিশি ব্রহ্মাণ্ডকে মিলিয়েই নাকি এবার মহাজোট তৈরি করেছেন পরিচালক সৃজিত। এমনিতে সৃজিত-প্রসেনজিৎ জুটি মানেই বাংলার বক্স অফিসে হিট সিনেমা। তার উপরে আবার ‘দশম অবতার’-এর ট্রেলার দেখা যা আন্দাজ করা যাচ্ছে তাতে ভিলেন হিসেবে যিশু সেনগুপ্তকে দেখা যেতে পারে।

[আরও পড়ুন: রাজনীতিবিদকে বিয়ে করবেন না, এই ছিল পরিণীতির পণ, কাকে বর হিসেবে চেয়েছিলেন? ]

এদিকে আবার ‘খোকা’ অনির্বাণকে আবার প্রবীর রায়চোধুরি অর্থাৎ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সহকারী হিসেবে দেখা যাবে। যার সঙ্গে জয় আহসানের চরিত্রের রোম্যান্স ট্রেলারে ধরা পড়েছে। সব মিলিয়ে দর্শকদের প্রত্যাশার আগুনে যেন ঘৃতাহুতি দিল ‘দশম অবতার’-এর ট্রেলার। এবার পুজোর ঠিক আগে অর্থাৎ ১৯ অক্টোবর সিনেমা মুক্তির অপেক্ষা।

Dawshom-Awbotaar-cast

অন্যদিকে, ‘দশম অবতার’ এর গানও যে বাংলা সিনে ইন্ডাস্ট্রির ক্ষেত্রে বড়সড় মাইলস্টোন হতে চলেছে, তা বেশ আন্দাজ করা যাচ্ছে। কারণ, রূপম ইসলাম, অনুপম রায়, ইন্দ্রদীপ দাশগুপ্তরা রয়েছেন টিমে। উল্লেখ্য, শনিবার ছিল পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের জন্মদিন। তাতে ‘দশম অবতার’-এর প্রাইভেট স্ক্রিনিংয়ের ব্যবস্থা করা হয়েছিল। কলাকুশলীদের পাশাপাশি হাজির ছিলেন দেব, কৌশিক সেন, ঋদ্ধি সেন, শাশ্বত চট্টোপাধ্যায়, ঋতব্রত মুখোপাধ্যায়রা।

Dawshom-Awbotaar-cast-and-crew
[আরও পড়ুন: ১০ দিন ধরে প্রবল জ্বর, বিছানায় শয্যাশায়ী! অসুস্থতার খবর দিলেন জিনাত আমান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ