BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  বুধবার ২৯ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নিজের ফ্যান হয়েই বড়পর্দায় ফিরছেন প্রসেনজিৎ, দেখুন ‘আয় খুকু আয়’ ছবির ট্রেলার

Published by: Suparna Majumder |    Posted: May 22, 2022 1:49 pm|    Updated: May 22, 2022 8:11 pm

Here is the trailer of Prosenjit Chatterjee, Ditipriya Roy starrer Aay Khuku Aay trailer | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের ফ্যান হয়েই বড়পর্দায় ফিরছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। ‘আয় খুকু আয়’ ছবির ট্রেলারে ফেরালেন ‘চিরদিনই তুমি যে আমার…’ গানের স্মৃতি। বাবা ও মেয়ের সম্পর্কের কাহিনি ‘আয় খুকু আয়’ (Aay Khuku Aay)। ছবিতে প্রসেনজিতের মেয়ের ভূমিকায় অভিনয় করেছেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। 

Aay Khuku Aay

জিতের প্রযোজনায় ‘আয় খুকু আয়’ তৈরি করেছেন পরিচালক সৌভিক কুণ্ডু। ছবিতে নির্মল নামের চরিত্রে অভিনয় করেছেন প্রসেনজিৎ।  তাঁর মেয়ের বুড়ির ভূমিকায় দিতিপ্রিয়া। একসময় স্টেজে প্রসেনজিৎ চট্টোপাধ্য়ায়ের নকল করত নির্মল। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে চেহারা ভেঙে গিয়েছে। মাথায় পড়েছে টাক। অনেকেই নির্মলকে ‘টেকো পোসেন’ বলে কটাক্ষ করে। এত কিছু সহ্য করেই মেয়ে বুড়িকে বড় করার স্বপ্ন দেখে নির্মল। কিন্তু বুড়ি স্বপ্ন দেখে নৃত্যশিল্পী হওয়ার। এতেই শুরু হয় বাবা ও মেয়ের সম্পর্কের টানাপোড়েন। এর মধ্যেই আবার মিলেমিশে যায় রাজনৈতিক টানাপোড়েন। 

Aay Khuku Aay 1

[আরও পড়ুন: ‘এমন মানুষ ফিরে আসবে না’, ‘বেলাশুরু’ দেখে আবেগঘন স্বাতীলেখাকন্যা সোহিনী]

নির্মলের চরিত্রের জন্য নিজের লুক এক্কেবারে পালটে ফেলেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। কিছু চরিত্র এমন থাকে যাদের হাসি-কান্না, যন্ত্রণা অভিনেতাকে বয়ে বেড়াতে হয়। টিজার প্রকাশ্যে আসার পর একথাই বলেছিলেন অভিনেতা। সেই কথা যে তিনি অক্ষরে অক্ষরে পালন করেছেন, তা এই ট্রেলার দেখেই বোঝা যায়। 

Prosenjit Chatterjee, Ditipriya Roy starrer Aay Khuku Aay teaser is out | Sangbad Pratidin

প্রসেনজিৎ-দিতিপ্রিয়া ছাড়াও ছবিতে দুর্নীতিগ্রস্ত রাজনীতিবিদের ভূমিকায় অভিনয় করেছেন সোহিনী সেনগুপ্ত। ‘রগড়ে দেব’র মতো সংলাপ শোনা যাচ্ছে তাঁক মুখে। এছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন রাফিয়াত রাশিদ মিথিলা। দিতিপ্রিয়ার মায়ের ভূমিকায় অভিনয় করেছেন তিনি।  রয়েছেন শংকর দেবনাথ, বুদ্ধদেব ভট্টাচার্য, দেবপ্রতীম দাশগুপ্ত, রাহুল দেব বসু এবং সত্যম ভট্টাচার্য। প্রথমে ২৭ মে মুক্তি পাওয়ার কথা ছিল ‘আয় খুকু আয়ে’র। পরে তা পিছিয়ে ১৭ জুন মুক্তির তারিখ ঠিক হয়। ছবির ট্রেলার শেয়ার করে অমিতাভ বচ্চন লেখেন, “অল দ্য বেস্ট বুম্বা!” তাঁকে আবার ধন্যবাদও জানান টলিউডের ‘মিস্টার ইন্ডাস্ট্রি’।

[আরও পড়ুন: ‘দাদাগিরি’র মঞ্চে দারুণ চমক! শাহরুখের গানে জুটি বেঁধে নাচবেন সৌরভ ও ডোনা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে