BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

OMG! প্রথম পারিশ্রমিক ৫০০ টাকা পেতে এই কাজটি করেছিলেন বিদ্যা বালান!

Published by: Suparna Majumder |    Posted: June 17, 2021 2:10 pm|    Updated: June 17, 2021 2:10 pm

Here is what Vidya Balan did to get her first salary Rs. 500 | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জীবনের প্রথম পারিশ্রমিক হিসেবে ৫০০ টাকা পেয়েছিলেন বিদ্যা বালান (Vidya Balan)। আর তার জন্য গাছের পাশের দাঁড়িয়ে একবার ঘুরে হাসতে হয়েছিল তাঁকে। ‘শেরনি’ ছবির প্রচারে ভারচুয়াল সাক্ষাৎকার দিতে গিয়ে পুরনো সেই দিনের কথা স্মরণ করেছেন অভিনেত্রী।

বাংলা ছবি ‘ভাল থেকো’র মাধ্যমে অভিনয় সফর শুরু করেছিলেন বিদ্যা বালান। তারপর ‘পরিণীতা’ হিসেবে বলিউডে নজর কাড়েন। বহু হিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের। পেয়েছেন জাতীয় পুরস্কার। তবে জীবনের প্রথম পারিশ্রমিকের গুরুত্বই আলাদা। সেই স্মৃতি এখনও বিদ্যার মনে টাটকা। অভিনেত্রী জানান, এক সরকারি ট্যুরিজম ক্যাম্পেনের জন্য তিনি এই কাজ করেছিলেন। বিদ্যা, তাঁর বোনেরা সকলেই একই ভাবে গাছের পাশে দাঁড়িয়ে একবার ঘুরে হাসিমুখে পোজ দিয়েছিলেন। প্রত্যেকেই ৫০০ টাকা করে পেয়েছিলেন। সেই টাকা দিয়ে অভিনেত্রী কী করেছিলেন তা জানাননি। তবে আনন্দ প্রচুর পেয়েছিলেন।

[আরও পড়ুন: এত সহজে কীভাবে করোনার ওষুধ বিলি করছেন সোনু সুদ? তদন্তের নির্দেশ বম্বে হাই কোর্টের]

‘পরিণীতা’ সিনেমার আগে ‘হাম পাঁচ’ হিন্দি ধারাবাহিকে রাধিকার চরিত্রে অভিনয় করেছিলেন বিদ্যা। সেই কথাও স্মরণ করেন অভিনেত্রী। জানান, সেই চরিত্রের জন্য প্রায় ১৫০ জন অডিশন দিতে এসেছিলেন। সারা দিন অপেক্ষা করার পর অডিশন দেওয়ার সুযোগ পেয়েছিলেন তিনি। রোল অবশ্য বিদ্যাই পেয়েছিলেন। এত বছর কেটে যাওয়ার পরও সেই ঘটনাগুলি পরিষ্কার মনে রয়েছে বিদ্যার। এই অভিজ্ঞতাগুলিই তাঁকে ভবিষ্যতের জন্য তৈরি করেছে বলে জানান অভিনেত্রী। আগামী শুক্রবার আমাজন প্রাইম ভিডিওয় মুক্তি পাবে বিদ্যা বালান অভিনীত ‘শেরনি’ (Sherni)। ছবিতে ফরেস্ট অফিসারের ভূমিকায় অভিনয় করেছেন বিদ্যা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Vidya Balan (@balanvidya)

[আরও পড়ুন: ফেডারেশনের ‘হুমকি’তে বন্ধ ধারাবাহিকের শুটিং, মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপ দাবি আর্টিস্ট ফোরামের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement