১৮ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ৫ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘আমার সব সাফল্যের কৃতিত্ব সৃজিতের’, কেন এ মন্তব্য প্রসেনজিতের?

Published by: Suparna Majumder |    Posted: September 29, 2021 1:34 pm|    Updated: September 29, 2021 2:55 pm

Here is why Prosenjit Chatterjee handing over all my upcoming film credits to Srijit Mukherji | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিনেমা জগতে অভিনয় করে এতদিন ধরে যে সুনাম পেয়েছেন, তার যাবতীয় কৃতিত্ব সৃজিত মুখোপাধ্যায় দিয়ে দিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। তার বদলে পরিচালক সৃজিতের আসন্ন সিনেমার সমস্ত সাফল্যের কৃতিত্ব নিজের নামে নিয়ে নিলেন। ইনস্টাগ্রামে ফলাও করে এই ঘোষণা করলেন টলিউডের ‘মিস্টার ইন্ডাস্ট্রি’। 

আচমকা এমন ঘোষণা কেন? প্রশ্ন জাগতেই পারে মনে। আর ভনিতা না করে উত্তরটা দিয়েই দেওয়া যাক। মজার ছলেই এই ঘোষণা করেছেন প্রসেনজিৎ। সঙ্গে শেয়ার করেছেন একটি মিম। যা তার আগে ফেসবুকে শেয়ার করেছিলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। ছবিতে দেখা যাচ্ছে, প্রসেনজিতের মাথার চুল কেটে দিচ্ছেন একজন মহিলা। আর অভিনেতার এই লুককে সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে তুলনা করা হয়েছে। 

Srijit Mukherji FB Post

[আরও পড়ুন: ‘শাড়ির ব্যবসা করা কি খারাপ!’ নিন্দুকদের জবাব রচনা বন্দ্যোপাধ্যায়ের]

পরে একই ছবি শেয়ার করে ঠাট্টার ছলে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় লেখেন, “একদম তাই-ই! আমি তাহলে সিনেমার জগতে অর্জন করা আমার যাবতীয় কৃতিত্ব সৃজিতকে দিয়ে দিলাম, আর সৃজিতের সমস্ত আসন্ন সিনেমার পরিচালনার কৃতিত্ব আমার নামে নিয়ে নিলাম।” 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)

‘অটোগ্রাফ’ ছবির মাধ্যমে পরিচালক হিসেবে টলিউডে সফর শুরু করেছিলেন সৃজিত মুখোপাধ্যায়। সেই ছবির নায়ক ছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।  ২০১০ সালে মুক্তি পেয়েছিল ছবিটি। সেই থেকে নায়ক-পরিচালকের বন্ধুত্ব। পরবর্তীকালে ‘বাইশে শ্রাবণ’, ‘জুলফিকার’-এর মতো সিনেমা উপহার দিয়েছে এই জুটি। ‘কাকাবাবু’ হিসেবে বড়পর্দায় প্রসেনজিৎকে এনেছেন সৃজিত। আপাতত মুক্তির অপেক্ষায় ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’। করোনা পরিস্থিতি যখন সবে শুরু হয়েছিল, তখন দক্ষিণ আফ্রিকায় গিয়ে ছবির শুটিং করা হয়।  কলকাতায় ফিরে ৭ থেকে ১০ দিন স্বেচ্ছায় গৃহবন্দি থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন সৃজিত ও প্রসেনজিৎ।  সুরক্ষার খাতিরেই এই সিদ্ধান্ত নিয়েছিলেন তাঁরা।  তবে ছবির বাইরেও সুযোগ পেলেই নিজেদের বন্ধুত্বকে সেলিব্রেট করেন সৃজিত-প্রসেনজিৎ। সেটারই ইঙ্গিত পাওয়া গেল প্রসেনজিতের নতুন এই পোস্টে। 

Kakababur Protyaborton

[আরও পড়ুন: বাজেয়াপ্ত হওয়া গাড়ি, ল্যাপটপ, আইফোন ফেরত পাচ্ছেন পরীমণি, আদালতের নির্দেশে স্বস্তিতে অভিনেত্রী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে