BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২০ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

১৪১ কোটি টাকার প্রতারণার অভিযোগে গ্রেপ্তার ছোটপর্দার জনপ্রিয় এই অভিনেতা

Published by: Suparna Majumder |    Posted: May 3, 2021 9:34 pm|    Updated: May 3, 2021 9:34 pm

Hindi TV actor Anuj Saxena held for allegedly duping investors of Rs 141 crore | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রতারণার অভিযোগে গ্রেপ্তার হিন্দি টেলিভিশনের প্রখ্যাত অভিনেতা অনুজ সাক্সেনা (Anuj Saxena)। অভিনেতাকে গ্রেপ্তার করেছে মুম্বই পুলিশের (Mumbai Police) ইকোনমিক অফেন্সেস শাখা। ১৪১ কোটি টাকার প্রতারণার অভিযোগ রয়েছে অনুজের বিরুদ্ধে।

নয়ের দশকের শুরুতে টেলিভিশনের জগতে নিজের যাত্রা শুরু করেন অনুজ সাক্সেনা। দূরদর্শনের একাধিক ধারাবাহিকে অভিনয় করেন তিনি। কিন্তু জনপ্রিয়তা পান ২০০০ সালের শুরুতে সোনি টেলিভিশনে সম্প্রচারিত ‘কুসুম’ (Kkusum) ধারাবাহিকে অভয় কাপুরের চরিত্রে অভিনয় করে। এরপর ধারাবাহিক ‘কুমকুম – এক প্যায়ারা সা বন্ধন’, ‘সারা আকাশ’, ‘রিশতো কি ডোর’ ধারাবাহিকেও অভিনয় করেছেন অনুজ। ‘চেজ’ এবং ‘পরাঠেওয়ালি গলি’ নামের দু’টি সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। কিন্তু পরে ব্যবসায় মন দেন হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা।

[আরও পড়ুন: নির্বাচনে জয়ের খুশির মাঝেই সোহমের পরিবারে দুঃসংবাদ, আত্মঘাতী প্রিয়জন]

জানা গিয়েছেন, একটি ফার্মাটিক্যাল কোম্পানির চিফ অপারেটিং অফিসার অনুজ সাক্সেনা। সেই কারণেই তাঁর বিরুদ্ধে ১৪১ কোটি টাকার অভিযোগ উঠেছে। অভিযোগ জানিয়েছেন কোম্পানির এক বিনিয়োগকারী। তাঁর কথা অনুযায়ী, ২০১২ সালে অনেকটা টাকা তিনি কোম্পানিতে ইনভেস্ট করেছিলেন। যার সময়সীমা ২০১৫ সালে পূর্ণ হয়ে গিয়েছিল। কিন্তু তা পূরণ হওয়ার পরও টাকা পাননি বলে অভিযোগ জানিয়েছেন ওই বিনিয়োগকারী। বারবার বলা সত্ত্বেও কোনও লাভ হয়নি। সেই কারণেই তিনি পুলিশের দ্বারস্থ হন বলে জানান।

যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন অনুজ সাক্সেনা। তাঁর দাবি তিনি ২০১৫ সালে ফার্মাটিক্যাল কোম্পানির চিফ অপারেটিং অফিসার হয়েছিলেন। স্যানিটাইটার ও PPE কিট তৈরি করে তাঁর কোম্পানি। ব্যস এটুকুই জানেন তিনি। ২০১৫ সালের আগের এই ১৪১ কোটি টাকার কথা তিনি একেবারেই জানতেন না বলে দাবি করেছেন অনুজ সাক্সেনা। যদিও অভিনেতাকে আদালতে তোলা হলে স্পেশ্যাল জাজ অভিজিৎ নান্দগাওকর জানান, চিফ অপারেটিং অফিসারের মতো গুরুত্বপূর্ণ পদ যখন অনুজ গ্রহণ করেছিলেন তখন নিশ্চয়ই এ বিষয়ে কিছু তো জানতেন তিনি। তাই আপাতত ইকোনমিক অফেন্সেস শাখার হেফাজতেই অনুজ সাক্সেনাকে রেখে জেরা করার নির্দেশ দেন তিনি।

[আরও পড়ুন: করোনায় বিধ্বস্ত দেশ, অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে দেল ‘তুফান’ সিনেমার মুক্তি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে