BREAKING NEWS

১৭ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ৪ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

অনিকেতের নতুন ছবিতে সৌমিত্রর কণ্ঠস্বর, ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’র ট্রেলারে চমক

Published by: Akash Misra |    Posted: September 11, 2021 7:36 pm|    Updated: September 11, 2021 8:17 pm

Hobu Chandra Raja Gobu Chandra Mantri Trailer out | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শেষমেশ অপেক্ষার অবসান। বহুদিন প্রতীক্ষার পর সামনে এল দেবের প্রযোজনায় তৈরি পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়ের (Aniket Chatterjee) ছবি ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’র (Hobu Chandra Raja Gobu Chandra Mantri Trailer) ট্রেলার। এই ছবির টিজার বহুদিন আগেই প্রকাশ্য়ে এসেছিল। নানা মারাকাটারি ছবির ভিড়ে রূপকথার গল্প নিয়ে তৈরি এই ছবি আলাদা করে নজর কেড়েছিল দর্শকদের। বিশেষ করে পুজোর সময় ছোটদের ছবি হিসেবে যে ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’ আলাদা জায়গা করে নেবে, তা ট্রেলার দেখেই স্পষ্ট!

ট্রেলারে রয়েছে আরও চমক। এই ছবির সূত্রধর হিসেবে শোনা যাবে প্রয়াত অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্য়ায়ের কণ্ঠ। সঙ্গে রয়েছে কবীর সুমনের সংগীত পরিচালনা। এছাড়া সুমনের গলায় বাংলা খেয়ালও শোনা যাবে। চারটি রাগে তিনি খেয়াল গেয়েছেন। সবমিলিয়ে ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’-তে একেবারে চাঁদের হাট।

ছোটদের জন্য বাংলা ছবি কম হয়নি। কিন্তু রূপকথার গল্প? রাজা-রানি, বুদ্ধু-ভুতুমকে পর্দায় সেভাবে দেখা যায়নি। এরপর ঘোষণা হল দেব এন্টারটেনমেন্টের ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’র। রাজা-রানির লুক রিলিজের পর অনুরাগীদের মনে আগ্রহ তৈরি হয়েছিল। আর এবার যখন ট্রেলার মুক্তি পেল, দেখা গেল বাড়িয়ে বলেননি কেউই। প্রযোজক দেব বা পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়ের তত্ত্বাবধানে সম্পূর্ণ রূপকথার রাজ্যের মতোই সেজে উঠেছে ‘বোম্বাগড়’।

[আরও পড়ুন: একসঙ্গে করোনা টিকার প্রথম ডোজ নিলেন নুসরত ও যশ]

এমন এক ‘বোম্বাগড়’ রাজ্যের রাজা হবুচন্দ্র। তার রাজত্বে প্রজারা বেশ সুখেই থাকে। তার মন্ত্রী গবুচন্দ্র আর রানি কুসুমকলিকে নিয়ে তিনি রাজমহলেও বেশ আনন্দেই থাকেন। মোটের উপর সচ্ছ্বল রাজ্য বোম্বাগড়। কিন্তু এই রাজ্যেও রয়েছে সমস্যা। মন্ত্রী গবুচন্দ্রকে নিয়ে খুশি নয় রাজ্যের মানুষ। কোনও এক কারণে তার উপর সবাই ক্ষুব্ধ। কিন্তু কারণটি যে কী, তার ইঙ্গিত কিন্তু ট্রেলারে দেননি পরিচালক।

 

দক্ষিণারঞ্জন মিত্র মজুমদারের ‘ঠাকুরদার ঝুলি’র গল্প ‘সরকার মশাইয়ের থলে’ অবলম্বনেই তৈরি হয়েছে ছবিটি। ছবির শুটিং হয়েছে ‘বাহুবলী’ ছবির সেটে। ছবিতে অভিনয় করেছেন শাশ্বত চট্টোপাধ্যায়, অর্পিতা চট্টোপাধ্যায়, খরাজ মুখোপাধ্য়ায়, শুভাশিস মুখোপাধ্যায় ও বরুণ চন্দ। ছবিটি মুক্তি পাবে ১০ অক্টোবর।

[আরও পড়ুন: নুসরতকে ভুলে মডেলিংয়ে মজলেন নিখিল জৈন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে