১২ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

দৌপদী তো দীপিকা, ‘মহাভারত’-এর কৃষ্ণ কে জানেন?

Published by: Bishakha Pal |    Posted: December 24, 2019 3:01 pm|    Updated: December 24, 2019 3:48 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহাভারত মহাকাব্য এবার উঠে আসছে বড়পর্দায়। ছবি নিয়ে ইতিমধ্যেই বলিপাড়ায় তোলপাড় শুরু হয়ে গিয়েছে। দ্রৌপদীর চরিত্রে ইতিমধ্যেই সই করে ফেলেছেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। এবার জানা গেল কৃষ্ণের চরিত্রে কে অভিনয় করবেন।

রাজামৌলি যখন মহাভারতের কথা পর্দায় আনার কথা বলেছিলেন, তখন কৃষ্ণ চরিত্রে অভিনয়ের ইচ্ছাপ্রকাশ করেছিলেন আমির খান। তাঁর কৃষ্ণ কে হবেন, তা এখনও জানা না গেলেও বলিউডের কৃষ্ণের অভিনেতার নাম নিয়ে কিন্তু কানাঘুষো চলছে। শোনা যাচ্ছে, হৃতিক রোশনকে (Hrithik Roshan) নাকি কৃষ্ণের ভূমিকায় দেখা যাবে। সূত্রের খবর, ছবির প্রযোজক মধু মন্টেনা। তিনি হৃতিকের খুব ভাল বন্ধু। দু’জনের মধ্যে নাকি এই নিয়ে কথা হয়েছে। যদিও এ নিয়ে অভিনেতা মুখ খোলেননি। তবে হৃতিকের বরাতে যদি কৃষ্ণের চরিত্র জোটে, তাহলে বলতেই হবে তাঁর এতদিনের অভিনয় জীবনে এটি হবে সর্বকালীন সেরা চরিত্র।

[ আরও পড়ুন: জীবনযুদ্ধে ক্লান্ত বধূর কবাডি কোর্টে ফিরে আসার লড়াই, ‘পাঙ্গা’র ট্রেলারে অনবদ্য কঙ্গনা ]

এই ছবিটি দু’তিনটি ভাগে তৈরি হবে। আর তার প্রথম ভাগ মুক্তি পাবে ২০২১ সালের দিওয়ালিতে। তবে এই ছবির নাম এবং কাস্টিং এখনও চূড়ান্ত হয়নি।  জানা গিয়েছে, বলিউডের এই বিগ বাজেটের ‘মহাভারত’ বানাবেন দু’জন পরিচালক- নীতীশ তিওয়ারি ও রবি উদ্যাওয়ার। অভিনয়ের পাশাপাশি ছবিটির সহ-প্রযোজক হিসেবেও থাকছেন দীপিকা। ছবিটি প্রযোজনা করছেন মধু মন্টেনা। নিজের চরিত্র প্রসঙ্গে দীপিকা বলেন, “মহাভারত বেশি জনপ্রিয় তার পৌরাণিক কাহিনি এবং শিক্ষণীয় পর্বগুলির জন্য। মহাভারতের যে বহুল প্রচলিত আখ্যানগুলি রয়েছে, তার বেশিরভাগই পুরুষদের দৃষ্টিকোণ থেকে বলা। অতঃপর, ভিন্ন ভঙ্গিতে বলা এই নতুন গল্প যে শুধুমাত্র আকর্ষণীয়, এমনটা নয়। বরং অত্যন্ত গুরুত্বপূর্ণও বটে! অন্তত, তৎকালীন তথা বর্তমান প্রেক্ষাপটে খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে, তা আন্দাজ করাই যায়।” 

[ আরও পড়ুন: ‘পার্লামেন্টে যাওয়ার সময় নেই, ক্যারাম পেটাচ্ছে’, খেলা নিয়ে কটাক্ষ সাংসদ মিমিকে ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement