BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কনসার্টে যাওয়া ‘প্রেমিকা’ সাবাকে মিস করছেন, প্রকাশ্যেই প্রেম নিবেদন হৃতিকের!

Published by: Suparna Majumder |    Posted: March 26, 2022 3:26 pm|    Updated: March 26, 2022 3:32 pm

Hrithik Roshan calls rumoured GF Saba Azad 'insanely amazing woman' | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাখঢাক এখন আর তেমন নেই। প্রকাশ্যেই যেন সাবা আজাদের (Saba Azad)  প্রেমে হাবুডুবু খাচ্ছেন বলিউডের হ্যান্ডসাম হাঙ্ক হৃতিক রোশন (Hrithik Roshan)। পুণেতে কনসার্টে গিয়েছেন সাবা। তাঁকে বড্ড মিস করছেন হৃতিক। ইনস্টাগ্রাম স্টোরিতে সেকথা জানিয়েও দিয়েছেন অভিনেতা। পাশাপাশি সাবাকে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন। 

Hrithik Saba

বেশ কয়েকদিন আগে সাবার সঙ্গে ডিনার ডেটে গিয়েছিলেন হৃতিক। রেস্তরাঁ থেকে বের হওয়া মাত্র পাপারাৎজিদের খপ্পরে পড়েন অভিনেতা। রাতারাতি ভাইরাল হয়ে যায় সেই ছবি। তখন থেকেই হৃতিক ও সাবার প্রেম নিয়ে জল্পনা তুঙ্গে। এই জল্পনাকে আরও বাড়িয়ে দেন হৃতিক ও সাবা নিজেই। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ছবিতে রোশন পরিবারের সঙ্গে খোশমেজাজে লাঞ্চ সারতে দেখা যায়  সাবাকে। একসঙ্গে বসে দিব্যি আড্ডায় মাতেন অভিনেত্রী-গায়িকা। সাবার প্রত্যেক পোস্টে মন্তব্য করে হৃতিক। তাও নেটিজেনদের নজর এড়ায়নি। 

[আরও পড়ুন: বন্ধ হচ্ছে ‘দ্য কপিল শর্মা শো’, জানেন কেন?]

এবারে হৃতিকের ইনস্টাগ্রাম স্টোরিতে জায়গা করে নিয়েছেন সাবা। পুণেতে কনসার্ট করতে গিয়েছেন সাবা। সেই ছবি শেয়ার করে হৃতিক লেখেন, “আহা যদি আমি ওখানে থাকতাম। এক্কেবারে মাতিয়ে দাও ইনসেনলি অ্যামেজিং ওম্যান।” এই লেখার পাশেই ভালবাসার ইমোজি ব্যবহার করেছেন হৃতিক। 

Hrithik Saba

২০১৪ সালে সুজান খানের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় হৃতিকের। তারপর থেকে একেবারেই সঙ্গীহীন হৃতিক। দু’ছেলেকে নিয়েই তাঁর বেশি সময় কাটত। কিন্তু এখন নাকি সব পালটে গিয়েছে। জানা গিয়েছে, সাবার সঙ্গে হৃতিকের নাকি আলাপ টুইটারে। তারপর তিনমাস ধরে গোপনে গোপনে দেখাও করেছেন দুজনে। তবে শোনা যায়, এক ডেটিং অ্যাপেও নাকি দুজনে কথা বলেছেন। এমনকী, গুঞ্জন বলছে, হৃতিক আর সাবা নাকি একসঙ্গে গোয়াতেও ঘুরতে গিয়েছিলেন। এই সম্পর্কে নাকি হৃতিকের পরিবারের পাশাপাশি তাঁর প্রাক্তন স্ত্রী সুজানেরও সায় রয়েছে। সুজান ও সাবার মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে বলেই গুঞ্জন।  

[আরও পড়ুন: ‘দ্য কাশ্মীর ফাইলসের জন্যই ডুবল বচ্চন পাণ্ডে’, দুঃখের কথা শেয়ার করলেন অক্ষয়]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে