BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৯  বৃহস্পতিবার ১ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘ব্রহ্মাস্ত্র’র দ্বিতীয় ভাগে চমক দেবেন হৃতিক! কী বললেন অভিনেতা?

Published by: Akash Misra |    Posted: September 27, 2022 11:19 am|    Updated: September 27, 2022 11:53 am

Hrithik Roshan teases appearance in Brahmastra Part 2 Dev | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের ব্রহ্মাস্ত্র ছবি নিয়ে রোজই নতুন নতুন তথ্য সামনে আসছে। কখনও শোনা যাচ্ছে, এই ছবির দ্বিতীয়ভাগে দেখা যাবে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনকে। কখনও আবার শোনা যাচ্ছে, দ্বিতীয়ভাগে নাকি অনেকটা জায়গা করে নেবেন শাহরুখ খান। তবে এবার ব্রহ্মাস্ত্র নিয়ে নতুন খবর দিলেন হৃতিক রোশন। স্পষ্ট না বলে, আকার ইঙ্গিতে বুঝিয়ে দিলেন, ‘ব্রহ্মাস্ত্র পার্ট টু’তে দেখা যেতে পারে তাঁকেও!

গপ্পোটা হল, সম্প্রতি ‘বিক্রম ভেদা’ ছবির প্রোমোশনে হাজির হয়েছিলেন হৃতিক রোশন (Hrithik Roshan )। সেখানেই সাংবাদিকদের প্রশ্নে গোপন তথ্য ফাঁস করলেন হৃতিক। এক সাংবাদিক হৃতিককে প্রশ্ন করলেন, আপনি কি ব্রহ্মাস্ত্র ছবির দ্বিতীয়ভাগে রয়েছেন? হৃতিক কিন্তু একেবারেই এড়িয়ে যাননি প্রশ্নটি। উলটে বলেন, অনেক কিছু ঘটছে জীবনে, এটাও হতে পারে। হৃতিকের এই উত্তর থেকেই সবাই ধরে নিয়েছেন অয়নের এই ছবিতে থাকছেন হৃতিকও!

[আরও পড়ুন: মহিলা সঞ্চালককে গালিগালাজ, গ্রেপ্তার দক্ষিণের জনপ্রিয় অভিনেতা শ্রীনাথ ]

প্রসঙ্গত, ‘বাহুবলী’ সিনেমার প্রথম পর্বের মুক্তির পর সকলের মনে একটিই প্রশ্ন ছিল। “কাটাপ্পা নে বাহুবলী কো কিউ মারা?” অর্থাৎ কেন কাটাপ্পা বাহুবলীকে খুন করল? ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ১ – শিবা’র (Brahmastra) মুক্তির পর নতুন প্রশ্ন নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। ‘ব্রহ্মাস্ত্র’ সিরিজের পরবর্তী ছবিতে দেব ও অমৃতার ভূমিকায় কাদের দেখা যাবে? তা নিয়ে জল্পনা তুঙ্গে। অনেকেই এই দুই চরিত্রে রণবীর সিং (Ranveer Singh) এবং দীপিকা পাড়ুকোনকে (Deepika Padukone) কল্পনা করছেন। এক অনুরাগী তো দেব-অমৃতা হিসেবে দুই তারকার ছবিও তৈরি করে ফেলেছেন। আর তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

গত ৯ সেপ্টেম্বর সিনেমা হলে মুক্তি পেয়েছে ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ১ – শিবা’। ছবিতে শিবার ভূমিকায় অভিনয় করেছেন রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং ইশার চরিত্রে আলিয়া ভাট (Alia Bhatt)। গত ১০ দিনে ৩৬০ কোটি টাকার ব্যবসা করেছে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ছবিটি। আর তাতেই দেব ও অমৃতা নামের চরিত্রের সামান্য় ঝলক দেখা গিয়েছে। ‘ব্রহ্মাস্ত্র’র পরবর্তী ছবিতে এই দুই চরিত্র অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে চলেছে, তা সেই ঝলকেই বোঝা গিয়েছে।

আলিয়া-রণবীর যাই বলুন না কেন দর্শকরা কিন্তু দেব ও অমৃতার ভূমিকায় দীপ-বীরকেই ভাবছেন। তাঁর প্রতিফলন অনুরাগীর তৈরি ছবিতেও দেখা গিয়েছে। অবশ্য অনেকে দাবি করছেন, রণবীর সিং নন, দেবের ভূমিকায় হৃতিক রোশন বা ভিকি কৌশলকেও দেখা যেতে পারে।

[আরও পড়ুন: অবশেষে সাত পাকে বাঁধা পড়ছেন প্রসেনজিৎ ও ঋতুপর্ণা! প্রকাশ্যে বিয়ের তারিখ ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে