২৩  শ্রাবণ  ১৪২৯  বুধবার ১০ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শরীর নিয়ে বিদ্রুপ একদম পছন্দ নয় বিদ্যা বালানের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 2, 2017 11:00 am|    Updated: September 21, 2019 2:15 pm

I hate it when people comment on my body: Vidya Balan

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কুড়ি কোটির সিনেমা মাত্র দুই সপ্তাহেই বক্স অফিসে চল্লিশ কোটির টাকার বেশি ব্যবসা করে ফেলেছে। আন্ডার ডগ হয়েই বাজিমাত করেছে ‘তুমহারি সুলু’। বহুদিন পর হিটের মুখ দেখেছেন বিদ্যা বালান। সমালোচকরাও তাঁর প্রশংসা পঞ্চমুখ। এত কিছুর মধ্যেও একটি বিষয় নিয়ে বেশ ক্ষুব্ধ অভিনেত্রী। বারবার তাঁকে শুনতে হচ্ছে নিজের ওজন নিয়ে। এই বিষয়টি একদমই পছন্দ নয় বিদ্যার।

[মাঝ আকাশে মানুষীকে কী পরামর্শ দিলেন সুস্মিতা?]

নায়িকার তথাকথিত শরীরের তুলনায় একটু স্থূলকায় তিনি। বিয়ের পর ওজন অনেকটাই বেড়ে গিয়েছে। এতে অবশ্য মোটেও চিন্তিত নন অভিনেত্রী। কেউ তাঁকে মোটা বললেও আপত্তি নেই। কিন্তু কেন তিনি মোটা হচ্ছেন? এই প্রশ্ন একদম পছন্দ নয় অভিনেত্রীর। তাঁর কাছে শরীরের থেকেও বেশি গুরুত্বপূর্ণ অভিনয়। পর্দায় চরিত্র ফুটিয়ে তুলতে কোনও কার্পণ্য করেন না তিনি। অভিনেত্রী হিসেবেই নিজের পরিচিতি চান। করতে চান ‘সুলু’র মতো সাধারণ মানুষের চরিত্র। আর এমন চরিত্রের জন্য জিরো ফিগারের কোনও প্রয়োজন নেই। তাও কিছু মানুষ তাঁর ওজন নিয়ে চিন্তিত। কেন এমনটা হয়, তা কিছুতেই বুঝে উঠতে পারেন না নায়িকা।

[রটনাতেই বিতর্ক, বিভ্রান্তি দূর করতে আসছে ‘পদ্মাবতী’র দ্বিতীয় ট্রেলার]

নায়িকাকে জিরো ফিগার হতেই হবে। এই চিন্তাধারার পরিবর্তন চান বিদ্যা। তিনি চান মানুষ কেবল তাঁর অভিনয়ের কথা মনে রাখুক। বাকি প্রশ্ন অবান্তর। বিয়ের পর তাঁর জীবনে পরিবর্তন এসেছে, একথা অবশ্যই মানেন নায়িকা। তবে বিয়ে কিংবা সন্তানের জন্ম হওয়া মানেই অভিনেত্রীর জীবন থেমে যাবে তা নয়। যতদিন চাইবেন ততদিন অভিনয় করতে চান বিদ্যা। তবে নিজের সংসারকে প্রচারের আলো থেকে দূরে রাখতে চান। এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে বিদ্যা জানান, প্রথম প্রথম তিনি স্বামীকে নিয়ে সমস্ত প্রশ্নের উত্তর দিতেন। কিন্তু ধীরে ধীরে বুঝতে পারেন স্বামী-স্ত্রীর সমস্ত কথা প্রকাশ্যে বলার জন্য হয় না। তাঁরাও আর পাঁচটা সাধারণ দম্পতির মতো। তাই এই সম্পর্ককে সাধারণ রাখাই ভাল।

[অভাবনীয় উপহার পেলেন ক্যাটরিনা, ফের কি প্রেমে পড়লেন সলমন?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে