BREAKING NEWS

১৪ মাঘ  ১৪২৮  শুক্রবার ২৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

করোনা আতঙ্ক সিনেদুনিয়াতেও, সতর্ক থাকতে স্থগিত IIFA অ্যাওয়ার্ডের অনুষ্ঠান

Published by: Bishakha Pal |    Posted: March 6, 2020 9:09 pm|    Updated: March 12, 2020 1:04 pm

IIFA 2020 cancelled due to coronavirus scare, fresh date to be announced

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা আতঙ্কে এবার পিছিয়ে গেল IIFA পুরস্কার বিতরণী অনুষ্ঠান। মার্চের শেষের দিকে ইন্দোরে এই অনুষ্ঠান হওয়ার কথা ছিল। কিন্তু ভারতে ইতিমধ্যেই ৩১ জন করোনায় আক্রান্ত হয়েছেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি করোনা থেকে বাঁচতে একাধিক জনসমাগম না করার অনুরোধ জানিয়েছেন। সেই কারণেই পিছিয়ে গেল IIFA অ্যাওয়ার্ডের অনুষ্ঠান। কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, খুব শীঘ্রই অনুষ্ঠানের নতুন দিন ঘোষিত হবে। তবে যতদিন না করোনার প্রকোপ কমছে, ততদিন সম্ভবত এই পুরস্কার বিতরণী অনুষ্ঠান হচ্ছে না।

আগামী ২৭ থেকে ২৯ মার্চ- এই তিন দিন ব্যাপী ভোপালে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল IIFA’র। কিন্তু করোনা আতঙ্কের জেরে অনুষ্ঠান পিছিয়ে যায়। IIFA কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, যেভাবে দ্রুতহারে ছড়িয়ে পড়ছে COVID-19, তাতে এই মুহূর্তে অনুষ্ঠান হওয়া সম্ভব নয়। সুস্থ ও সতর্ক থাকার জন্যই এই সিদ্ধান্ত নিয়েছে IIFA ম্যানেজমেন্ট ও স্টেকহোল্ডাররা। এই কারণেই পুরস্কার বিতরণী অনুষ্ঠানের দিনও পিছিয়ে দেওয়া হচ্ছে। মধ্যপ্রদেশ সরকারের সঙ্গে আলোচনা করে সেই সিদ্ধান্ত নেবে IIFA কর্তৃপক্ষ। খুব শীঘ্রই তা জানিয়ে দেওয়া হবে। অনুষ্ঠানটি পিছিয়ে দেওয়ার জন্য চলচ্চিত্র অনুরাগীদের কাছ থেকে ক্ষমাও চেয়েছে তারা।

[ আরও পড়ুন: প্রথম কোনও ছবিতে শুধুই মহিলা কণ্ঠের গান, কী বলছেন ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’র গায়িকারা? ]

ভারতে ক্রমশ বাড়ছে করোনার প্রকোপ। বৃহস্পতিবার পর্যন্ত খবর পাওয়া গিয়েছিল ভারতে মোট ৩০ জন করোনা ভাইরাসে আক্রান্ত। শুক্রবার সকালে আরও এক ব্যক্তির শরীরে করোনার সন্ধান মেলায় নতুন করে আতঙ্ক ছড়িয়েছে দিল্লিতে। স্বাস্থ্য মন্ত্রকের তরফে জানানো হয়েছে, ওই ব্যক্তি সম্প্রতি থাইল্যান্ড ও মালয়েশিয়া ঘুরে দিল্লি ফিরেছিলেন। করোনা সন্দেহে তাঁর শারীরিক পরীক্ষা করা হয়। শুক্রবার তাঁর শরীরে COVID-19-এর সন্ধান পাওয়া যায়। ওই ব্যক্তিকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। সব মিলিয়ে এখন দেশে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩১।

[ আরও পড়ুন: ‘ইন্ডিয়ান ২’র সেটে দুর্ঘটনা, জিজ্ঞাসাবাদের জন্য কাজল আগারওয়ালকে ডেকে পাঠাল পুলিশ ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে