BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘বাহুবলী’ অনুসরণে এবার এই কাজটি করতে চলেছেন শাহরুখ!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 8, 2017 2:34 pm|    Updated: September 12, 2019 4:05 pm

Inspired by ‘Baahubali’ SRK to feature in period drama!

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতীয় সিনেমা মানেই কেবলমাত্র বলিউড নয়। মাথা তুলতে শুরু করেছে আঞ্চলিক সিনেমাও। আর এক্ষেত্রে সাম্প্রতিক কালের সেরা উদাহরণ ‘বাহুবলী’ গাথা। প্রথম ছবিকেও ছাপিয়ে গিয়েছে দ্বিতীয় ছবির জনপ্রিয়তা। ২৫০ কোটি বাজেটের ‘বাহুবলী ২: দ্য কনক্ল্যুশন’-এর ঘরে এসেছে প্রায় ১৯১৭ কোটি টাকা। ২০০০ কোটির মাইলস্টোন ছোঁয়া কেবল সময়ের অপেক্ষা। রাজামৌলি, প্রভাসদের এই সাফল্যই নতুন করে বলিউডকে ভাবতে শিখিয়েছে। শোনা যাচ্ছে অনেকেই নাকি ইতিহাস নির্ভর সিনেমা তৈরির দিকে ঝুঁকছেন। আর এই তালিকায় সবার আগে রয়েছেন পরিচালক আদিত্য চোপড়া।

[অ্যাকশন-ড্রামা-রোম্যান্সের টোটকা নিয়ে হাজির ‘বাদশাহো’র নয়া ঝলক]

‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’ সোনালি অতীত। তবে হালফিলে ‘বেফিকরে’ হতে গিয়ে বেশ বেকায়দায় পড়েছেন পরিচালক আদিত্য। রণবীর সিংয়ের মতো অভিনেতা থাকা সত্ত্বেও লোকসানের মুখ দেখতে হয়েছে তাঁকে। তাই এবার দর্শকদের মন পেতে ইতিহাস নির্ভর কাহিনির দিকে মন দিচ্ছেন আদি। আর এর জন্য তিনি হাত ধরতে চলেছেন নিজের ব্লু আইড বয় শাহরুখেরই।

সময়টা ভাল যাচ্ছে না বলিউড বাদশারও। বক্স অফিসে কেরামতি দেখাতে পারেনি তাঁর ‘জব হ্যারি মেট সেজল’-ও। ছবি দেখে হতাশ অতি বড় শাহরুখ অনুরাগীও। প্রমাণ মিলছে সোশ্যাল মিডিয়ায়। ছবির নিন্দায় সেখানে সরব হয়েছেন বড় সংখ্যক নেটিজেন। অনেকেই বলছেন, এবার নিজের ছবি নিয়ে নতুন কিছু ভাবার সময় এসে গিয়েছে কিং খানের। নতুন কিছু করতে চাইছেন তিনিও। সূত্রের খবর, ইতিমধ্যে নিজের প্রযোজক বন্ধুর সঙ্গে একপ্রস্থ আলোচনা সেরে নিয়েছেন শাহরুখ। সব ঠিক থাকলে চলতি বছরের ডিসেম্বরেই শুরু হয়ে যাবে নতুন ছবির শুটিং।

[‘প্লিজ উদ্ধার করুন’, শাহরুখের ছবি দেখতে দেখতে সুষমাকে টুইট যুবকের]

ইতিহাস নির্ভর চরিত্র আগেও করেছেন শাহরুখ। সম্রাট অশোকের চরিত্র পর্দায় ফুটিয়ে তুলেছিলেন তিনি। সন্তোষ শিবমের পরিচালনায় অশোক মুথ থুবড়ে পড়েছিল। সেটা অবশ্য অনেক আগের কথা। বর্তমান সময়ে ফিকশন ছবির মান অনেকটাই বাড়িয়ে দিয়েছে বাহুবলী। সেই মান ছাপিয়ে যেতে পারাটাই বড় চ্যালেঞ্জ বলিউড বাদশার কাছে।

ok1-1502177673

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে