BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

চিকিৎসার জন্য লন্ডনে? ইরফানের আবেগঘন পোস্টে মন খারাপ অনুরাগীদের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 20, 2018 4:37 pm|    Updated: August 8, 2019 6:02 pm

Irrfan Khan, fighting neuro-endrocrine tumour flies abroad for treatment!

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজস্ব ম্যানারিজমে সূক্ষ্ম হাস্যরসকে কীভাবে যেন একাত্ম করে তুলেছিলেন ইরফান খান। ইরফান মানেই তাই একটু খ্যাপামি, একটু অগোছালো, বোহেমিয়ান এক মানুষ। যাঁর হাজারও কাজে বিরক্তি আসে, কিন্তু পরক্ষণেই হেসে ফেলতে হয়। সংলাপ উচ্চারণেও সেই হিউমার ধরে রাখতেন অভিনেতা। কখনও মনে হয়েছে পুনরাবৃত্তির ফাঁদে পড়ছেন। কিন্তু সেটাই যে সিগনেচার।

[  ক্ষয়রোগে আক্রান্ত, টাকার অভাবে হাসপাতালে পড়ে সলমনের নায়িকা ]

সম্প্রতি অবশ্য সে সিগনেচার ভেঙেছে। অসুস্থ্ ইরফান যতই নিজেকে চাঙ্গা রাখুন না কেন, যত পজিটিভ পোস্টই করুন না কেন, মন খারাপ তাঁর অনুগামীদের। প্রথম পোস্টটি আসা মাত্র যেন মাথায় হাত পড়েছিল অনুরাগীদের। মনে হয়েছিল, ব্রেন টিউমারে ভুগছেন অভিনেতা। এত অল্প বয়সে, অভিনেতা হিসেবে খ্যাতির শীর্ষে থাকাকালীন এভাবে অভিনেতাকে সরে যেতে হবে, কেউই যেন তা মেনে নিতে পারছিলেন না। বাড়ে জল্পনা। নানা খবরে ছেয়ে যায় সোশ্যাল মিডিয়া। শেষমেশ অবশ্য জানা যায়, নিউরো এন্ড্রোক্রাইন টিউমার হয়েছে অভিনেতার। যা ক্যনসারের মতো নয়।

[  ‘মোহিনী’ মাধুরীর ‘এক দো তিন’-এর ছন্দে জ্যাকলিনের ঠুমকা ]

সূত্রের খবর, চিকিৎসার জন্য লন্ডন পাড়ি দিচ্ছেন অভিনেতা। ভারতীয় বংশোদ্ভূত এক চিকিৎসক সেখানে এই বিষয়ে গবেষণা করেছেন। তিনিই অভিনেতার পরিবারের সঙ্গে যোগাযোগ করেন। আশ্বাস দিয়ে জানান, এই অসুখ নিয়ে এখনই ভেঙে পড়ার কিছু হয়নি। চিকিৎসায় সেরে ওঠার সমূহ সম্ভাবনা আছে। শোনা যাচ্ছে, ওই চিকিৎসকের তত্ত্বাবধানে থাকতেই লন্ডন উড়ে যাবেন অভিনেতা।

[  মোদির ফ্যান, তবে এই শর্তেই রাজনীতিতে আসতে চান কঙ্গনা ]

তবে তাঁর উড়ান তো অন্য ক্ষেত্রে, আপাতত যেখানে ক্ষণিক বিরতি নেমেছে। কিন্তু তিনি জানেন জীবন মানেই বহতা। তাই ভাল মন্দ যাই আসুক না কেন, এগিয়ে তো যেতেই হবে। কবি রিলকের শরণাপন্ন হয়েই যেন জীবনীশক্তি আহরণ করছেন তিনি। আর সেই আবেগঘন পোস্ট পড়ে মনে মেঘ জমছে অনুরাগীদেরও। সকলেরই একটাই প্রার্থনা, দ্রুত সেরে উঠুন অভিনেতা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে