১৬ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বিয়ের আগেই মা হতে চলেছেন নার্গিস ফকরি! ভাইরাল ছবি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 26, 2017 7:08 am|    Updated: October 3, 2019 2:28 pm

Is Nargis Fakhri Pregnant?

সংবাদ প্রতিদিন় ডিজিটাল ডেস্ক: বলিউডের চর্চিত অভিনেত্রীদের তালিকায় এখন শীর্ষে নার্গিস ফকরি। দীর্ঘদিন বড়পর্দায় দেখা নেই তাঁর। এমনকী মুম্বই ছেড়ে তিনি এখন পাকাপাকিভাবে আমেরিকার বাসিন্দা। শোনা যায় তাঁর দীর্ঘকালের প্রেমিক উদয় চোপড়ার সঙ্গে ব্রেক আপের পরই দেশ ছাড়েন নার্গিস। কিন্তু শুক্রবার তাঁকে দেখা গেল মুম্বই বিমানবন্দরে। তাঁকে দেখা মাত্রই ক্লিক করতে শুরু করেন পাপরাৎজিরা। কিন্তু নার্গিস কিছুতেই চাননি তাঁর ছবি তোলা হোক। বারবারই নিজের হাত দিয়ে মুখ ঢাকার চেষ্টা করেন অভিনেত্রী। তাঁর এহেন হাবভাবে অবাক হয়ে যান সকলেই। তবে বেশি অবাক করে তাঁর চেহারা। কালো রঙের ফ্রকে নার্গিসকে দেখে যে কেউ বলবেন তিনি অন্তঃসত্ত্বা। আদৌ কি তিনি প্রেগনেন্ট নাকি পোশাকের কারণেই এই বিভ্রান্তি? নেটদুনিয়ায় জল্পনা তুঙ্গে।

nargis-fakhri-3

nargis-fakhri-5

[হরিয়ানা জুড়ে হিংসা, এদিকে সিদ্ধার্থ মালহোত্রা কী টুইট করলেন জানেন?]

অনেকের মতে সম্প্রতি বেশ কিছুটা ওজন বাড়িয়েছেন নার্গিস। আর তার উপর এই কালো রঙের ফ্রকের কাটিং কিছুটা ঢিলেঢালা, তাই ছবিতে অভিনেত্রীকে প্রেগনেন্ট বলেই মনে হচ্ছে। কিছুদিন আগেই ল্যাকমে ফ্যাশন উইকে তাঁর সেনসেশনাল লুক মুগ্ধ করেছিল সবাইকে। তারপর এই ধরনের ফ্যাশন স্টেটমেন্ট তাঁর ফ্যানেদের কাছে হতাশাজনকই বলতে হয়।

nargis-fakhri-2

nargis-fakhri-4

[গণেশ বন্দনায় মেতেছে বলিউড, উৎসবের মেজাজে শচীনরাও]

এয়ারপোর্ট এখন যেন বিকল্প হয়ে উঠেছে ব়্যাম্পের। কোন সেলিব্রিটি কোন পোশাকে ঘুরতে যাচ্ছেন, তা নিয়ে গুঞ্জনের শেষ নেই। এমনকী ফ্যাশনের একটি বিভাগও তৈরি হয়েছে যার নাম এয়ারপোর্ট ফ্যাশন। সেই জায়গায় দাঁড়িয়ে নার্গিসের মতো একজন ফ্যাশনিয়েস্তা পাপরাৎজিদের পাত্তা না দিয়ে যে নিজের পছন্দের আরামের পোশাকই বেছে নিয়েছেন, সেইজন্য অবশ্য অনেকেই সাধুবাদ দিচ্ছেন নার্গিসকে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে