BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বায়োপিকের ভিড়ে এবার নওয়াজ, ফুটিয়ে তুলবেন বাল ঠাকরের চরিত্র!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 16, 2017 9:22 am|    Updated: September 19, 2019 12:45 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘মনসুন শুটআউট’-এর প্রচারে একেবারেই দেখা যাচ্ছে না নওয়াজউদ্দিন সিদ্দিকিকে। শোনা যাচ্ছে, আর নেগেটিভ কোনও চরিত্রের প্রমোশন তিনি করবেন না। পর্দাতেও আর গ্যাংস্টার, ‘হারামখোর’, ‘বন্দুকবাজ’ হতে নাকি চান না তিনি। এবার পর্দায় নিজের ইমেজ শোধরাতে চান। চান অন্যরকম চরিত্রে অভিনয় করতে। এমন চরিত্র যাতে মানুষের কাছে উদাহরণ তুলে ধরা যায়। সূত্রের খবর মানলে, এমনই এক চরিত্র পেয়ে গিয়েছেন অভিনেতা। এবার শিব সেনা প্রধান বাল ঠাকরের চরিত্র পর্দায় ফুটিয়ে তুলতে চলেছেন তিনি।

[রাম-সীতার ‘ডিভোর্স’ কি মেনে নেবে সেন্সর? চিন্তায় পরিচালক রঞ্জন]

শোনা যাচ্ছে, রাজ্যসভার সাংসদ তথা শিব সেনার মুখপাত্র সঞ্জয় রাউত নিজে ছবির চিত্রনাট্য লিখছেন। বাল ঠাকরে জনগণের নেতা ছিলেন। তাঁকে একদম কাছ থেকে দেখার সুযোগ পেয়েছেন রাউত। এমন একজন মানুষের কাহিনি দর্শকদের অবশ্যই জানা উচিত। এমনটাই মনে হয়েছে তাঁর। সেই কারণেই এ কাহিনি পর্দায় ফুটিয়ে তুলতে চলেছেন তিনি। ঠাকরে হিসেবে তাঁর প্রথম পছন্দ নওয়াজউদ্দিন সিদ্দিকি। ইতিমধ্যেই নওয়াজকে সঞ্জয়ের সঙ্গে একফ্রেমে দেখা গিয়েছে। তবে বাল ঠাকরের চরিত্রে তাঁকেই দেখা যাবে কি না, সে সম্পর্কে এখনও কিছু জানাতে নারাজ অভিনেতা।

Untitled-1

[OMG! প্রিয়াঙ্কার মাত্র পাঁচ মিনিটের পারফরম্যান্সের মূল্য এত!]

কিছুদিন আগেই নিজের আত্মজীবনী প্রকাশ করতে গিয়ে বেজায় বিপাকে পড়েছিলেন অভিনেতা। নিজের ‘An Ordinary Life: A Memoir’-এ কোনও লুকোছাপা করতে চাননি নওয়াজ। জানিয়েছিলেন কীভাবে ‘মিস লাভলি’র সময় যে নীহারিকা নওয়াজকে ক্যামেরার সামনে চুমু খেতে লজ্জা পেয়েছিলেন সেই নীহারিকাকেই কোলে তুলে বেডরুমে নিয়ে গিয়েছিলেন। বাদ যায়নি প্রথম প্রেমিকা সুনীতা রাজওয়ারের কথাও। অভিযোগ জানিয়েছিলেন, সুনীতার উচ্চাকাঙ্খার জন্যই ভেঙে গিয়েছে সে সম্পর্ক। এর পরই নওয়াজের বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়েন প্রাক্তন প্রেমিকারা। তাঁকে মিথ্যেবাদীও বলা হয়। চাপের মুখে আত্মজীবনী ফিরিয়ে নিতে বাধ্য হন নওয়াজ। এরপরও গেরো কাটেনি। ২ কোটি টাকা ক্ষতিপূরণের দাবি জানিয়ে বসেন প্রাক্তন প্রেমিকা সুনীতা। এত কিছুর পর সমস্ত বিতর্ক থেকে দূরে থাকতে চাইছেন অভিনেতা। কেবল অভিনয়ের মনোনিবেশ করতে চান তিনি। আর করতে চান বাল ঠাকরের মতোই ‘পরিচ্ছন্ন’ চরিত্র।

[সানি এলে গণ আত্মহত্যা, বর্ষবরণের অনুষ্ঠানে ঘিরে ধুন্ধুমার কর্নাটকে]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement