BREAKING NEWS

১৭ ফাল্গুন  ১৪২৭  বুধবার ৩ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

‘সহবাসে’র পোস্টার শেয়ার করে এবার নেটদুনিয়ায় ট্রোলড ইশা, সায়নীর প্রসঙ্গ তুলে কুরুচিকর মন্তব্য

Published by: Suparna Majumder |    Posted: January 28, 2021 7:43 pm|    Updated: January 28, 2021 8:14 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ার ট্রোল সংস্কৃতির শিকার এবার ইশা সাহা (Ishaa Saha)। বুধবার ‘সহবাসে’ (Sahobase) সিনেমার পোস্টার ফেসবুকে শেয়ার করেছিলেন অভিনেত্রী। ছবিতে তাঁর সঙ্গে অনুভব কাঞ্জিলাল (Anubhav Kanjilal), রাহুল বন্দ্যোপাধ্যায় (Rahul Banerjee) ছাড়াও অভিনয় করেছেন সায়নী ঘোষ (Saayoni Ghosh)। এই তথ্য জানতে পেরেই কুরুচিকর মন্তব্য করেছেন নেটিজেনদের একাংশ।

লিভ ইন রিলেশনশিপের গল্প ‘সহবাসে’। কাহিনির পরতে পরতে দুই প্রজন্মের মানসিকতার তফাৎ তুলে ধরেছেন পরিচালক অঞ্জন কাঞ্জিলাল (Anjan Kanjilal)। ছবির পোস্টারে ইশা ও অনুভবের পাশাপাশি রাহুল ও সায়নীর ছবিও রয়েছে। তার প্রেক্ষিতেই অশালীন ভাষায় কমেন্ট করেছেন সুদীপ দাস নামে এক নেটিজেন। সাহেব নামের একটি প্রোফাইল থেকে আবার লেখা হয়েছে, “সায়নী ঘোষ না থাকলে ফিল্মটা দেখতাম।”

[আরও পড়ুন: সম্পর্কের ভিন্ন কাহিনি নিয়ে তৈরি আবির-নুসরত জুটির ‘ডিকশনারি’, প্রকাশ্যে ট্রেলার]

সম্প্রতি এক টেলিভিশন চ্যানেলের অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়েই বিতর্কে জড়িয়ে পড়েন সায়নী। এর মাঝেই আবার প্রায় বছর পাঁচেক আগে তাঁর টুইটার হ্যান্ডেল থেকে করা একটি টুইট নতুন করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। সায়নীর টুইটে দেখা গিয়েছিল, শিবলিঙ্গের মাথায় কন্ডোম পরাচ্ছে এইডস সচেতনতার বিজ্ঞাপনের ম্যাসকট ‘বুলাদি’। ওই ছবিতে লেখা ‘বুলাদির শিবরাত্রি’। আর পোস্টের ক্যাপশনে লেখা, “এর থেকে বেশি কার্যকরী হতে পারেন না ঈশ্বর।” এই টুইটটি হিন্দু ধর্মের পবিত্রতা নষ্ট করেছে বলেই অভিযোগ করেন বিজেপি নেতা তথাগত রায় (Tathagata Roy)। টুইট যুদ্ধের পর শুরু হয়ে যায় আইনি যুদ্ধও। সায়নী ঘোষের বিরুদ্ধে রবীন্দ্র সরোবর (Rabindra Sarobar) থানায় অভিযোগ দায়ের করেন বিজেপি নেতা। এরপরই আবার পুরুলিয়া ও পুরশুড়ার সভায় সায়নী ও দেবলীনা দত্তের পাশে দাঁড়িয়ে পরোক্ষে বিজেপিকে একহাত নেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। পূর্ব বর্ধমানের খণ্ডঘোষের সভায় আবার বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ বলেন, “আমাদের শিবলিঙ্গকে যারা অপমান করেছে, আমাদের মা মনসাকে যারা অপমান করে, তারাই অরিজিনাল যৌনকর্মী বলে আমি মনে করি।”

[আরও পড়ুন: ফেসবুক পোস্ট ঘিরে বিয়ে ভাঙার জল্পনা, আসল সত্যিটা কী? জানালেন লোপামুদ্রা]

এই পরিস্থিতিতেই ইশার পোস্টে সায়নীর নাম নিয়ে অশ্লীল মন্তব্য করা হয়েছে। পোস্টারে অনুভব ও ইশার পোজ দেওয়া ভঙ্গিমা নিয়েও কুরুচিকর মন্তব্য করা হয়েছে। ছবিতে নায়ক অনুভব কেন ইশার কাঁধে হাত রেখেছেন? এই প্রশ্ন তুলেও অশালীন মন্তব্য করা হয়।

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement