BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

প্রথম প্রেমের আবেগ নিয়ে প্রকাশ্যে ইশান-জাহ্নবীর ‘ধড়ক’-এর ট্রেলার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 11, 2018 3:17 pm|    Updated: April 5, 2019 6:05 pm

Ishaan-Janhvi's  'Dhadak’ Trailer finally Out

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উঠতি বয়সের প্রথম ভালবাসা। জাত-পাতের বাধা মানে না। জানে না উচু-নিচুর তফাত। কেবল উচ্ছ্বল নদীর মতো বয়ে যায় আবেগের স্রোতে। আবেগের এই নৌকায় এবার নতুন দুই সওয়ারি- মধুকর ও পার্থবী। দু’জনের প্রেমের কাহিনি পর্দায় তুলে ধরেছেন পরিচালক শশাঙ্ক খৈতান। তবে ছবির আসল নেপথ্যের নায়ক প্রযোজক করণ জোহর। তাঁর হাত ধরেই বলিউডে প্রবেশ হল প্রয়াত শ্রীদেবীর কন্যা জাহ্নবী কাপুরের। পাশাপাশি বাণিজ্যিক ছবিতে দেখা দিলেন শাহিদ কাপুরের ভাই ইশান খট্টর। প্রকাশ্যে এল ছবির থিয়েট্রিক্যাল ট্রেলার।

আনকোরা জুটি। নতুন ভালবাসা। তারুণ্যের ছাপ ‘ধড়ক’-এ স্পষ্ট। মারাঠি ছবি ‘সাইরাত’ থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি হয়েছে এ ছবি। তবে প্রযোজক করণ জোহরের দাবি, কেবল বিষয়বস্তুটুকুই নেওয়া হয়েছে ‘ধড়ক’-এর ক্ষেত্রে। দু’টি ছবি ট্রিটমেন্ট একদম আলাদা। ছবির ট্রেলার লঞ্চে এসে করণ জানান, ইশানকে দেখেই মধুকরের চরিত্রের জন্য বেছেছিলেন তিনি। আর জাহ্নবীর নাম তাঁকে বলেছিলেন ডিজাইনার মণীশ মালহোত্রা।

[অসুস্থ হয়ে হাসপাতালে ভরতি যিশু সেনগুপ্ত, কী বলছেন চিকিৎসকরা?]

মেয়ের প্রথম ছবি দেখার বড় ইচ্ছে ছিল শ্রীদেবীর। শুটিংয়ের বেশিরভাগ সময় তিনি ‘জানু’র পাশে ছিলেন। অনেক পরামর্শও দিতেন। ছবির রাফকাটও নাকি দেখেছিলেন শ্রী। কিন্তু তার আগেই আকস্মিক দুর্ঘটনায় তাঁর মৃত্যু হয়। প্রথম ছবির আগেই মা-কে হারানো বড় আঘাত। তবে এই সময় নিজের গোটা পরিবারকে পাশে পেয়েছেন জাহ্নবী। উপস্থিত থাকতে না পারলেও বোনকে শুভেচ্ছা জানাতে ভোলেননি ভাই অর্জুন কাপুর।

 

জুলাই মাসের ২০ তারিখ মুক্তি পাবে ইশান-জাহ্নবীর এই আধুনিক লাভ স্টোরি। ট্রেলার ইতিমধ্যেই প্রশংসা পেয়েছে। তবে দুই উঠতি তারকার আসল পরীক্ষা দর্শকের দরবারেই।

[জোকার চরিত্রের জন্য জাহ্নবীকে চেয়েছিলেন ক্রিস্টোফার নোলান!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে