BREAKING NEWS

২২ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ৯ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

জমজমাট ISL 4-এর উদ্বোধন, মঞ্চ মাতালেন সলমন-ক্যাটরিনা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 17, 2017 2:14 pm|    Updated: September 23, 2019 5:05 pm

ISL 2017: Salman, Katrina perform at opening ceremony

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যুব বিশ্বকাপ শেষ। তবুও কি ফুটবল থেকে আর দূরে সরে থাকা যায়? কারণ ভারতীয়দের রক্তে ক্রিকেটের পাশাপাশি এবার জায়গা করে নিয়েছে ফুটবলও। আর তাই ফের একবার দেশবাসীকে ফুটবল জ্বরে কাঁপাতে শুরু হল আইএসএল। তিন পেরিয়ে চারে পা দিল এই টুর্নামেন্ট। শুক্রবার কোচিতে বলিউডের বিখ্যাত জুটি সলমন-ক্যাটরিনার নাচের ছন্দে বেশ জাঁকজমকপূর্ণভাবে শুরু হল আইএসএলের নয়া মরশুম।

[দর্শকশূন্য ইডেনে বৃষ্টিতে ভেস্তে গেল দ্বিতীয় দিনের খেলাও]

টিভির বিজ্ঞাপনের কৃপায় ইতিমধ্যেই ফুটবলপ্রেমীরা জেনে গিয়েছিলেন কারা কারা উপস্থিত থাকতে চলেছেন উদ্বোধনী অনুষ্ঠানে। আর তা চাক্ষুষ করতেই কোচি স্টেডিয়াম ছিল এককথায় হাউসফুল। শুধু যে সলমন-ক্যাটরিনা মঞ্চ কাঁপালেন তা নয় কেরল ব্লাস্টার্সের মালিক শচীন তেণ্ডুলকরও মাতিয়ে দিলেন দর্শকদের। না নাচে-গানে নয়, মাস্টার ব্লাস্টারের উপস্থিতিই ছিল যথেষ্ট। কেরলের অধিনায়ক সন্দেশ ঝিঙ্ঘনকে সঙ্গে নিয়ে মাঠে প্রবেশ করতেই গোটা গ্যালারি ফেটে পড়ে ‘স্যা-চি-ন, স্যা-চি-ন’ চিৎকারে। তবে এর আগে বিগ বি, রজনীকান্ত, বরুণ ধাওয়ান, অভিষেক বচ্চন, রণবীর কাপুর, হৃত্বিক রোশন, অর্জুন কাপুর, ঐশ্বর্য রাই বচ্চন, আলিয়া ভাট, অনুষ্কা শর্মাদের দেখা গিয়েছে ইন্ডিয়ান সুপার লিগের মঞ্চে। কিন্তু কখনও দেখা যায়নি সলমন-ক্যাটরিনাকে। তাও আবার একসঙ্গে। এই জুটিই এদিন মাতিয়ে রাখলেন উদ্বোধনের মঞ্চ। সেই সঙ্গে অবশ্যই ছিল সল্লু ভাইয়ের দুর্দান্ত সঞ্চালনা, যা তারিয়ে তারিয়ে উপভোগ করলেন দর্শকরা। পরে মঞ্চে আসেন IMG রিলায়েন্সের মালকিন নীতা অাম্বানি। ছিলেন মালয়ালম সুপারস্টার মামুত্তি। তাঁদের প্রত্যেকের বক্তব্যের নির্যাস ছিল একটাই, ভারতের ভবিষ্যত ফুটবল।

এই প্রথম আইএসএল হচ্ছে ১০টি দল নিয়ে। গত তিনবার যোগ দেওয়া দলের সংখ্যা ছিল আট। ৭০ দিনের মধ্যেই শেষ হয়ে যেত ৬১টি ম্যাচ। এবার সেখানে লিগ চলবে পাঁচ মাস। শুধু লিগের খেলাই হবে ৯০টি। সময়সীমা বেড়ে যাওয়ায় অনেকে মনে করছেন এতে উপকৃত হবে ভারতীয় ফুটবল। এদিন উদ্বোধনী ম্যাচে মুখোমুখি গতবারের চ্যাম্পিয়ন অ্যাটলেটিকো দি কলকাতা এবং রানার আপ কেরল ব্লাস্টার্স।

[সন্তান এবং ব্যালন ডি’অর, রোনাল্ডোর লক্ষ্য ‘সাত’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে