Advertisement
Advertisement
Jacqueline Fernandez

আর্থিক কেলেঙ্কারি মামলায় জ্যাকলিনের জামিন, কত টাকার বিনিময়ে স্বস্তি অভিনেত্রীর?

'ঠগবাজ' সুকেশের সঙ্গে সম্পর্কের জেরে আর্থিক কেলেঙ্কারিতে অভিনেত্রীর নাম জড়ায়।

Jacqueline Fernandez gets bail in 200-Crores Money Laundering Case | Sangbad Pratidin
Published by: Suparna Majumder
  • Posted:November 15, 2022 5:31 pm
  • Updated:November 15, 2022 6:40 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাময়িক স্বস্তি অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের (Jacqueline Fernandez)। আর্থিক তছরুপের মামলায় তাঁর জামিন মঞ্জুর করল দিল্লির আদালত। ২ লক্ষ টাকা ব্যক্তিগত বন্ডের বিনিময়ে ২০০ কোটি টাকার আর্থিক কেলেঙ্কারি মামলায় জামিন পেয়েছেন জ্যাকলিন। 

Jacqueline

Advertisement

গত বছরই আর্থিক কেলেঙ্কারিতে জ্যাকলিন ফার্নান্ডেজের নাম জড়ায়। আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের (Sukesh Chandrasekhar) সঙ্গে জ্যাকলিনের সম্পর্কের কথা প্রকাশ্যে আসে। ২০০ কোটি টাকার প্রতারণা এবং আরও ২০টি আর্থিক তছরুপের মামলায় নাম জড়ানোয় দিল্লির রোহিণী জেলে বন্দি ‘ঠগবাজ’ চন্দ্রশেখর। জ্যাকলিনের সঙ্গে এই সুকেশের অন্তরঙ্গ মুহূর্তের একটি ছবিও ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। সূত্রানুসারে, সেই সময় অন্তর্বর্তীকালীন জামিনে মুক্ত ছিল চন্দ্রশেখর।

Advertisement

[আরও পড়ুন: সারার সঙ্গে প্রেমের কথা স্বীকার করলেন শুভমন? ক্রিকেটারের মন্তব্য ঘিরে বাড়ল জল্পনা]

ইডি সূত্রে এও জানা গিয়েছিল, চেন্নাইয়ে চারবার সাক্ষাৎ হয় জ্যাকলিন ও চন্দ্রশেখরের। অভিযোগ, সুকেশের হাতে যে আইফোন ১২ রয়েছে, তা দিয়েই তিনি ইজরায়েলের সিমকার্ডের সাহায্যে প্রতারণা করছিলেন। জ্যাকলিনের সঙ্গে সুকেশের অন্তরঙ্গ মুহূর্তের ছবিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। জিজ্ঞাসাবাদের জন্য একাধিকবার জ্যাকলিনকে সমন পাঠানো হয়।

Conman Sukesh with Jacqueline Fernandez

শোনা গিয়েছে, এতদিন আদালতের সুরক্ষা কবচ ছিল জ্যাকলিনের। তবে অভিনেত্রীর প্রয়োজন ছিল জামিনের। তার জন্যই তিনি আদালতের দ্বারস্থ হয়েছিলেন তিনি। গত ১১ নভেম্বর মামলার শুনানি ছিল। কিন্তু তা পিছিয়ে যায়। মঙ্গলবার শুনানি শুরু হয় স্পেশ্যাল জাজ শৈলেন্দ্র মালিকের এজলাসে। দুই পক্ষের বক্তব্য শোনেন বিচারপতি। তারপর তিনি জ্যাকলিনের জামিন মঞ্জুর করেন। বিচারপতি জানান, ইডির পেশ করা চার্জশিটগুলিতে জ্যাকলিনকে অভিযুক্ত হিসেবে দেখানো হয়নি। শুধু জ্যাকলিন ও নোরা ফতেহির বয়ান রেকর্ড করার কথা উল্লেখ করা হয়েছে।

[আরও পড়ুন: ‘কাকু..তুমি তো জানোই’, মৃত্যুবার্ষিকীতে সৌমিত্র চট্টোপাধ্যায়কে চিঠি প্রসেনজিতের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ