Advertisement
Advertisement
jacqueline fernandez

ঠগবাজ সুকেশের চিঠিই ভরসা, ২০০ কোটির দুর্নীতি কাণ্ডে নিস্তার পেতে মরিয়া জ্যাকলিন

ভাবমূর্তি ঠিক রাখতে সুকেশের চিঠিরই সাহায্য নিচ্ছেন জ্যাকলিন ।

Jacqueline Fernandezs lawyer wants new investigation based on sukesh chandrashekhars letter | Sangbad Pratidin
Published by: Akash Misra
  • Posted:October 26, 2022 3:55 pm
  • Updated:October 26, 2022 7:58 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যেন তেন প্রকারেণ ঠগবাজ সুকেশের ২০০ কোটি টাকার দুর্নীতি কাণ্ড থেকে মুক্তি পেতে চান বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez)। কারণ, যেদিন থেকে এই সুকেশ কাণ্ডে ঢুকে পড়েছেন জ্যাকলিন, সেদিন থেকেই বলিউডে অভিনেত্রীর ভাবমূর্তি নষ্ট হয়ে চলেছে। এমনকী, জ্যাকলিনের আশঙ্কা এই কাণ্ডের জেরে বলিউডে ছবিও পাচ্ছেন না তিনি। তাই যত দ্রুত সম্ভব এসব থেকে নিজেকে সরিয়ে ফেলতে চান জ্যাকলিন। আর সেটা করতেই জ্যাকলিনের অন্যতম হাতিয়ার সুকেশের চিঠি!

ব্যাপারটা একটু বিশদে বলা যাক। ফেব্রুয়ারি মাসে প্রকাশ্য়ে এসেছিল ঠগবাজ সুকেশ চন্দ্রশেখরের একটি চিঠি। যেখানে স্পষ্ট সুকেশ লিখেছিলেন জ্যাকলিন একেবারেই নির্দোষ। আর্থিক দুর্নীতির সঙ্গে জ্যাকলিনের কোনও যোগাযোগ নেই। সেই চিঠিকেই আদালতে মূল সাক্ষী হিসেবে কাজে লাগাতে চান জ্যাকলিন। সেই কারণেই, বার বার আদালতে টেনে আনা হচ্ছে সুকেশের এই চিঠির প্রসঙ্গ। নিজের ভাবমূর্তি ধরে রাখতে জ্যাকলিন ও তাঁর আইনজীবী সুকেশের চিঠিরই সাহায্য নিচ্ছেন। জ্য়াকলিনের আইনজীবীর দাবি, এই চিঠি নিয়েই তদন্ত হওয়া উচিত।

Advertisement
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Jacqueline Fernandez (@jacquelinef143)

Advertisement

[আরও পড়ুন: চিড়িয়াখানা জমজমাট, শিম্পাঞ্জি ‘বাবু’র জন্মদিনের সেলিব্রেশনে কেক কাটলেন মীর-স্বস্তিকা]

কী লিখেছিলেন সুকেশ?

চিঠিতে সুকেশ লেখেন, ”আমার আর জ্যাকলিনের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি এভাবে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ায় আমার খুব খারাপ লেগেছে। এটা মোটেই উচিত হয়নি। আমি আগেই জানিয়ে ছিলাম আমি আর জ্যাকলিন সম্পর্কে রয়েছি। তবুও জ্যাকলিনকে নিয়ে নানা কুমন্তব্য করা হচ্ছে। জ্যাকলিন টাকার জন্য আমাকে ভালবাসেনি। আর আমার দেওয়া সব উপহারগুলো আমাদের ভালবাসার প্রতীক। তাই জ্যাকলিনকে এসব থেকে দূরে রাখা হোক। জ্যাকলিন একেবারেই নির্দোষ।”

সুকেশের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে প্রথমে কিছু বলতে না চাইলেও, জানুয়ারি মাসের প্রথম দিকে সোশ্যাল মিডিয়ায় মুখ খুলেছিলেন জ্যাকলিন। তিনি জানিয়েছিলেন, “এই দেশের প্রত্যেকটি মানুষ আমাকে ভালবাসা এবং সম্মানে ভরিয়ে দিয়েছেন। সংবাদমাধ্যমের বন্ধুরাও রয়েছেন এই তালিকায়। আমি তাঁদের থেকে অনেক কিছু শিখেছি। বর্তমানে আমার জীবন সোজা পথে চলছে না। তবে আমি নিশ্চিত আমার বন্ধু এবং অনুরাগীরা আমার পাশে রয়েছেন। সংবাদমাধ্যমের বন্ধুদের অনুরোধ করব আমার গোপনীয়তাকে লঙ্ঘন করে ব্যক্তিগত মুহূর্তের কোনও ছবি প্রকাশ কিংবা প্রচার করবেন না। আমি জানি আপনারা আমার অনুরোধ রাখবেন। আশা রাখি সুবিচার পাব।”

[আরও পড়ুন: মিউজিক ভিডিওয় অশ্লীল পোশাক পরার জের! আইনি বিপাকে উরফি জাভেদ ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ