Advertisement
Advertisement
Cameron and Rajamouli

‘RRR’ দেখে মুগ্ধ, পরিচালক রাজামৌলিকে হলিউডে ছবি তৈরির প্রস্তাব জেমস ক্যামেরনের!

দেখুন দু'জনের সাক্ষাতের ভিডিও।

James Cameron is ready to talk if director SS Rajamouli wants to make film in Hollywood | Sangbad Pratidin
Published by: Suparna Majumder
  • Posted:January 22, 2023 6:39 pm
  • Updated:March 15, 2023 7:43 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিদেশের মাটিতে একের পর এক সাফল্য ‘RRR’ সিনেমার। ইতিমধ্যেই ছবির ‘নাটু নাটু’ গান পেয়েছে গোল্ডেন গ্লোব, লস অ্যাঞ্জেলস ফিল্ম ক্রিটিকস পুরস্কার। অস্কারের জন্য দিন গোনাও শুরু হয়ে গিয়েছে। গোল্ডেন গ্লোবের মঞ্চে বহুদিনের একটি স্বপ্ন পূরণ হয়েছে রাজামৌলির। কিংবদন্তি পরিচালক জেমস ক্যামেরনের সঙ্গে দেখা হয়েছে তাঁর। শুধু তাই নয়, মাত্র কয়েক মিনিটের সাক্ষাতেই রাজামৌলিকে হলিউডে ছবি তৈরির প্রস্তাব দিয়েছেন ‘অবতার’, ‘টাইটানিক’ সিনেমার নেপথ্যের কারিগর।

Cameron and Rajamouli

Advertisement

২০২২ সালের ২৫ মার্চ মুক্তি পায় এস এস রাজামৌলি পরিচালিত ‘RRR’। ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন রামচরণ ও জুনিয়র এনটিআর। বক্স অফিসে রেকর্ড ব্যবসা করলেও দেশের ছবি হিসেবে অফিশিয়ালি অস্কারের (Oscar 2023) জন্য বেছে নেওয়া হয়নি পরিচালক এসএস রাজামৌলির ছবি ‘RRR’ ছবিকে। তবে প্রযোজকদের পক্ষ থেকে অ্যাকাডেমির কাছে মনোনয়ন জমা দেওয়া হয়। গোল্ডেন গ্লোবেও পাঠানো হয় সিনেমাটি। তাতেই মেলে সাফল্য।

Advertisement

SS Rajamouli After RRR's Big Win At Critics Choice Awards| Sangbad Pratidin

[আরও পড়ুন: প্রেম-বিরহ, হাসি-মজায় মাখানো ছবি ‘দিলখুশ’ মন ভাল করবে]

গোল্ডেন গ্লোবের মঞ্চে অরিজিনাল গানের বিভাগে সেরার সম্মান পেয়েছে সুরকার এমএম কিরাবনী ও গীতকার কালা ভৈরবী ও রাহুল সিপলিগুঞ্জের ‘নাটু নাটু’। আর সেখানেই ক্যামেরনের সঙ্গে রাজামৌলি ও কিরাবনীর দেখা হয়। সে ছবি আগেই পরিচালক ও সুরকার শেয়ার করেছিলেন। শনিবার ‘RRR’ ছবির ভেরিফায়েড পেজ থেকে রাজামৌলি ও ক্যামেরনের ভিডিও শেয়ার করা হয়।

 

একবার নয়, দু’বার ‘RRR’ দেখেছেন ক্যামেরন। নিজের স্ত্রীকেও ডেকে সিনেমাটি দেখিয়েছেন। নিজেই সেকথা রাজামৌলি ও কিরাবনীকে জানিয়েছেন কিংবদন্তি পরিচালক। এমনকী, ‘নাটু নাটু’ গানটিও নাকি কিংবদন্তি হলিউড পরিচালকের বেশ পছন্দ। নিজের আইকনের কথা শুনে মুগ্ধ হয়ে যান রাজামৌলি। কিন্তু আসল সারপ্রাইজ ছিল ক্যামেরনের শেষ কথায়। “হলিউডে কখনও সিনেমা তৈরি করার ইচ্ছে থাকলে, আমার সঙ্গে কথা বলবেন”, একথাই যাওয়ার আগে বলে যান হলিউডের কিংবদন্তি পরিচালক।

[আরও পড়ুন: এক ফোনেই ভোলবদল! শাহরুখের ‘পাঠান’ নিয়ে সুর নরম হিমন্ত বিশ্বশর্মার, কী বললেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ