২৩  শ্রাবণ  ১৪২৯  বুধবার ১০ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শ্রীদেবী কন্যা ও শাহিদের ভাইকে নিয়ে নয়া ছবি ঘোষণা, নিন্দার মুখে করণ

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 16, 2017 2:04 pm|    Updated: September 23, 2019 6:26 pm

Janhvi Kapoor, Ishaan Khattar look stunning in ‘Dhadak’ poster

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তারকাদের পুত্র-কন্যাদের লঞ্চ করতে সিদ্ধহস্ত তিনি। অনেকেই নিজের সন্তানদের বলিউডে প্রবেশের দায়িত্ব তাঁর হাতে দিয়ে নিশ্চিন্তে থাকেন। বরুণ ধাওয়ান থেকে আলিয়া ভাট, উদাহরণ কম নেই বি-টাউনে। এবার পালা শ্রীদেবী-কন্যা জাহ্নবী কাপুর ও শাহিদ কাপুরের ভাই ইশান খট্টরের। এই জুটিকেই এবার বলিউডে আনতে চলেছেন প্রযোজক-পরিচালক করণ জোহর। নাম দিয়েছেন ‘ধড়ক’। ছবির একাধিক পোস্টার প্রকাশ্যে এনে সে কথা ঘোষণাও করেছেন করণ নিজে।

তবে খবর সামনে আসতেই ফের ‘নেপোটিজম’ নিয়ে সরব হয়েছেন নেটদুনিয়ার বাসিন্দারা। তারকাদের পুত্র-কন্যাদের নিয়ে প্রযোজক-পরিচালকের একপেশে মনোভাবকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন অনেকে। কেউ কেউ প্রশ্ন তুলেছেন, তারকাদের সন্তানরা ছাড়া কি আর প্রতিভা নেই ভারতবর্ষে?

‘নেপোটিজম’ নিয়ে এর আগেও কথা শুনতে হয়েছিল করণকে।  তাঁর শোয়ে গিয়েই তাঁকে এ বিষয়ে একহাত নিয়েছিলেন কঙ্গনা রানাউত। এর জেরে এক অ্যাওয়ার্ড ফাংশনের মঞ্চে সইফ-বরুণকে সঙ্গে নিয়ে নায়িকাকে ব্যঙ্গ করেন প্রযোজক-পরিচালক। জল বহু দূর গড়িয়েছিল। সইফ-বরুণ ক্ষমাও চেয়েছিলেন। কিন্তু করণের কাছ থেকে তেমন কোনও সাড়া মেলেনি। সমালোচিত হয়েও নিজের অবস্থান থেকে এক ইঞ্চিও নড়েননি বলিউডের তারকা পরিচালক। এবারও সেই পথেই হেঁটেছেন তিনি। তবে সমালোচনা যতই হোক, ছবির আসল ভাগ্য নির্ধারণ করবে বক্স অফিস। ফলাফল জানা যাবে আগামী বছরের  ৬ জুলাই। সেদিনই মুক্তি পাবে ছবিটি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে