Advertisement
Advertisement
Urfi Javed

‘দাদুর সঙ্গে দেখা হল’! জাভেদ আখতারের সঙ্গে ছবি পোস্ট করে কেন এমন লিখলেন উরফি?

জাভেদ আখতারকে 'কিংবদন্তি' বলেও সম্বোধন করেছেন উরফি।

Javed Akhtar poses with Urfi Javed, said 'finally met my grandfather' | Sangbad Pratidin
Published by: Sulaya Singha
  • Posted:January 8, 2023 4:42 pm
  • Updated:January 8, 2023 4:43 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘অবশেষে দাদুর সঙ্গে দেখা হল’! জাভেদ আখতারের সঙ্গে ছবি পোস্ট করে এমন কথাই লিখলেন উরফি জাভেদ। ব্যাপারটা কী? সত্যিই কি কিংবদন্তি গীতিকারের সঙ্গে রক্তের সম্পর্ক রয়েছে?

সম্প্রতি দিল্লিতে জাভেদ আখতারের সঙ্গে সাক্ষাৎ হয়েছিল উরফির। রবিবার সেই ছবিই নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের স্টোরিতে শেয়ার করেছেন মডেল। যেখানে নীল লং ওভারকোটে দেখা যাচ্ছে উরফিকে (Uorfi Javed)। বিখ্যাত গীতিকারের পরনে ধূসর রঙের কুর্তা ও কালো শাল। সেখানে আখতারকে ‘কিংবদন্তি’ বলেও সম্বোধন করেছেন উরফি। সেই সঙ্গেই লেখা, “অবশেষে দাদুর সঙ্গে দেখা হল।” নেহাতই মজা করে এ কথা লিখেছেন তিনি। কারণ অতীতে বহুবার উরফির দিকে একটি প্রশ্ন ছুটে এসেছে। জাভেদ আখতার কি তাঁর আত্মীয়!

Advertisement

uorfi

Advertisement

[আরও পড়ুন: এবার মরণোত্তর দেহদানের অঙ্গীকার করতে চলেছেন বিচারপতি গঙ্গোপাধ্যায়, দাবি স্বেচ্ছাসেবী সংগঠনের]

অনুষ্ঠানে জাভেদ আখতারের (Jadev Akhtar) সঙ্গে সেলফি তুলতে লাইন দিয়েছিলেন অনুরাগীরা। তবে কারও অনুরোধেই আপত্তি জানাননি তিনি। অনেকের সঙ্গে হেসে কথাও বলেছেন। উরফি জানান, “ওঁ অত্যন্ত নম্র। ভীষণ ভাল লেগেছে আমার।”

নিজের অদ্ভুত সব পোশাক ও ফ্যাশন স্টেটমেন্টের জন্য সর্বদাই খবরের শিরোনামে থাকেন উরফি। কখনও তাঁর খোলামেলা পোশাকের জন্য তৈরি হয় বিতর্ক তো কখনও আবার সে বিতর্ক পৌঁছে যায় থানা পর্যন্ত। তবে কোনও সমালোচনাতেই দমেন না তরুণী মডেল। বরং চুরি, ব্লেড, গুলি এমনকী নখের তৈরি পোশাক পরে চমকে দেন পাপারাৎজিদেরও। সেই উরফিই সম্প্রতি আবার ব্যাখ্যাও দিয়েছেন, কেন অতিরিক্ত পোশাকে তাঁর অ্যালার্জি। বলেন, উলের পোশাক পরলে ফোঁড়া হয়, ব়্যাশ বেরোয় তাঁর। তাই স্বল্প পোশাকেই তিনি স্বচ্ছন্দ। নিজের সোশ্যাল অ্যাকাউন্টে মজা করে লেখেন, “জানেন আমি কেন পোশাক পরি না? পোশাক পরলেই আমার শরীরে নানারকম প্রতিক্রিয়া শুরু হয়। সেই জন্যই উলঙ্গ থাকি। পোশাকে আমার অ্যালার্জি।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Uorfi (@urf7i)

[আরও পড়ুন: মন্তব্যে সাম্প্রদায়িকতার বিষ! প্রজ্ঞা ঠাকুরের শাস্তির দাবিতে খোলা চিঠি শতাধিক প্রাক্তন আমলার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ