২ আশ্বিন  ১৪২৫  বুধবার ১৯ সেপ্টেম্বর ২০১৮  |  পুজোর বাকি আর ২৮ দিন

মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও রাশিয়ায় মহারণ ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গোয়েন্দা ফেলুদার চরিত্রে অভিনয় করার কোনও প্রস্তাব এখনও তাঁর কাছে আসেনি, এমনটাই দাবি করলেন অভিনেতা যিশু সেনগুপ্ত। পরবর্তী ফেলুদা কে হবেন, তা নিয়ে দর্শক মহলে প্রায় প্রতিদিনই চলছে জল্পনা।

[বিরাট নন, এবার অন্য কারও প্রেমে মন মজেছে অনুষ্কার]

সন্দীপ রায় বর্তমানে ‘প্রফেসর শঙ্কু ও এল ডোরাডো’-এর শ্যুটিংয়ে ব্যস্ত। এই ছবি শেষ করে তবে তিনি ‘ছিন্নমস্তার অভিশাপ’-এ হাত দেবেন। সেটাও এই বছরের শেষ দিকের আগে সম্ভব নয়। দুটি ছবিই প্রযোজনা করছে একই সংস্থা। ডবল ফেলুদা করার আগে নাম ভূমিকায় এক জনপ্রিয় অভিনেতার লুক টেস্ট নিয়ে পরে তাঁকে বাতিল করেছিলেন সন্দীপ। সম্প্রতি সেই অভিনেতারই আবার লুক টেস্ট নেওয়া হয়েছে এবং এবার নাকি সন্তুষ্ট হয়েছেন পরিচালক। ডবল ফেলুদা ছবিতে ফেলুদার ভূমিকায় অভিনয় করেন সব্যসাচী চক্রবর্তী। ২০১৬ সালে এই ছবি মুক্তির সময় তাঁর বয়স ছিল ৬০। ফেলুদা হিসাবে দর্শকদের একাংশের কাছে একেবারেই গ্রহণযোগ্য হননি তিনি। আগামী বছর ‘ছিন্নমস্তার অভিশাপ’ মুক্তির সময় সব্যসাচীর বয়স হবে ৬৩। তাই ফেলুদার চরিত্রে তিনি যে একেবারেই বেমানান, তা বলার অপেক্ষা রাখে না। আর তাই নতুন অভিনেতার সন্ধান চলছে। তবে শেষমেশ কে হবেন ফেলুদা তা ঠিক করবেন সন্দীপ নিজেই।

[হবে ‘কুছ কুছ হোতা হ্যায়’র সিক্যুয়েল! কী বলছেন করণ?]

সন্দীপ রায়ের পরিচালনায় পরবর্তী ফেলুদার ছবি ‘ছিন্নমস্তার অভিশাপ’ মু্ক্তি পাওয়ার কথা ২০১৯-এ। কয়েক মাস আগে চাউর হয়ে যায় যে যিশুই হচ্ছেন পরবর্তী ফেলুদা। সেই ধারণা কার্যত নস্যাৎ করে দিলেন যিশু নিজেই। সৃজিত মুখোপাধ্যায়ের পরিচালনায় ‘এক যে ছিল রাজা’ মুক্তি পাবে পুজোয়। সেই ছবিতেই মুখ্য চরিত্রে অভিনয় করেছেন যিশু। তাই এই মুহূর্তে তাঁর হাতে একেবারেই সময় নেই। তাছাড়া ফেলুদা হওয়ার প্রস্তাব এলেই তো আর একেবারে কাজ শুরু হয়ে যাবে না। তার একটা লম্বা প্রক্রিয়া থাকবে নিশ্চয়ই। ভবিষ্যতে প্রস্তাব এলে তখন ভেবে দেখবেন বলেও জানান তিনি।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং