Advertisement
Advertisement
Attack Official Trailer

দেশের ‘সুপার সোলজার’ জন আব্রাহাম, অ্যাকশনে ভরপুর ‘অ্যাটাক’ ছবির ট্রেলার

পয়লা এপ্রিল মুক্তি পাবে ছবিটি। তার আগে দেখে নিন আগাম এই ঝলক।

John Abraham, Jacqueline Fernandez, Rakul Preet Singh starrer Attack film Trailer is out | Sangbad Pratidin
Published by: Suparna Majumder
  • Posted:March 7, 2022 3:54 pm
  • Updated:March 7, 2022 3:54 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘সত্যমেব জয়তে ২’-র পর ফের অ্যাকশন মোডে জন আব্রাহাম (John Abraham)। এবার ‘সুপার সোলজার’ হয়েছেন তারকা। পয়লা এপ্রিল মুক্তি পাবে অ্যাকশন ড্রামা ‘অ্যাটাক’ (Attack Film)। সোমবার প্রকাশ্যে এল লক্ষ্য রাজ আনন্দ পরিচালিত ছবির ট্রেলার। ছবিতে জনের পাশাপাশি রয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ এবং রকুলপ্রীত সিং।

John Abraham makes Instagram comeback with Attack teaser | Sangbad Pratidin

Advertisement

বেশ নাটকীয়ভাবে ‘অ্যাটাক’-এর টিজার প্রকাশ করেছিলেন জন। প্রথমে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে সমস্ত পোস্ট ডিলিট করে দেন। তার ২৪ ঘণ্টার মধ্যেই টিজার প্রকাশ করেন। ট্রেলারের শুরুতেই বিমানবন্দরে জঙ্গি হানার দৃশ্য দেখানো হয়েছে। তারপর শুরু হয় জনের সুপার সোলজার অর্থাৎ সুপার সৈনিক হওয়ার কাহিনি। যেখানে সাইন্স ফিকশনের এলিমেন্টও রয়েছে। 

Advertisement

[আরও পড়ুন: ‘মহারাজা তোমারে সেলাম’, প্রেমিকা সাবার গলায় গুপি-বাঘার গান শুনে আপ্লুত হৃতিক]

ছবিতে জনের বিপরীতে দেখা যাচ্ছে জ্যাকলিন ফার্নান্ডেজকে (Jacqueline Fernandez)। উল্লেখ্য, গত কয়েকদিন ধরেই প্রতারক সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে জ্যাকলিনের সম্পর্ক নিয়ে বিস্তর জলঘোলা হয়েছে। সূত্রের খবর মানলে, এই কারণেই সলমন খানের দাবাং ট্যুর থেকে বাদ পড়েছেন নায়িকা। ‘অ্যাটাক’ অবশ্য এই বিতর্কের অনেক আগে শুট করা। 

Atack Film

বেশ রাফ অ্যান্ড টাফ চরিত্রেই অভিনয় করেছেন রকুলপ্রীত সিং। এছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন প্রকাশ রাজ, রত্না পাঠক শাহ। ২০২০ সালের জানুয়ারি মাসে ছবির শুটিং শুরু হয়েছিল। তারপর করোনার (Coronavirus) কারণে বেশ কিছুদিন ছবির শুটিং বন্ধ ছিল। পরে নিউ নর্মালে শুটিং শেষ হয়।  প্রথমে ২০২০ সালের ১৪ আগস্ট ছবির মুক্তির দিন হিসেবে ধার্য করা হয়েছিল। কিন্তু শুটিং ব্যহত হওয়ার জেরে মুক্তির সেই তারিখ পালটে যায়।  চলতি বছরের জানুয়ারি মাসে নতুন মুক্তির দিন ঠিক করা হয়। তবে সেই সময় আবার ওমিক্রনের দাপট শুরু হয়ে যায়। শেষ পর্যন্ত পয়লা এপ্রিল মুক্তি পেতে চলেছে ‘অ্যাটাক’। 

[আরও পড়ুন: নায়িকা নাকি গায়িকা! স্টেজ শো’য়ে ‘পুষ্পা’র গান গেয়ে ভাইরাল অভিনেত্রী রুকমা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ