BREAKING NEWS

০২ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ১৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জানেন, বলিউডের কোন অভিনেতা বিয়ে করতে চেয়েছিলেন রিয়াকে?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 17, 2017 11:45 am|    Updated: October 5, 2019 12:21 pm

John Abraham wanted to marry Riya Sen!

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মনের মানুষ পেয়ে গিয়েছেন তিনি। তাঁর সঙ্গেই বাঁধছেন গাঁটছড়া। সেন বাড়িতে এখন সাজো সাজো রব। ছাপা হয়ে গিয়েছে বিয়ের কার্ডও। বিয়ের ফুল ফোটা এখন শুধু সময়ের অপেক্ষা। ঠিক এই সময়ই সামনে এল চমকে দেওয়া তথ্য। অতীতের এই ভুলে যাওয়া অধ্যায় প্রকাশ্যে তুলে ধরল সর্বভারতীয় এক সংবাদমাধ্যম। যাদের দাবি, যে রিয়া সেন শিবম তিওয়ারির সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন, তাঁর প্রেমেই একদিন নাকি পাগল ছিলেন বলিউডের হ্যান্ডসম হাঙ্ক জন আব্রাহাম।

Riya-John

[নিজের বক্ষযুগলের সঙ্গে কোন অভিনেত্রীর মিল পেলেন সানিয়া?]

ঘটনা সেই সময়ের যখন জন বলিউডে নায়ক ছিলেন না। তবে মডেলিং জগতে বেশ নাম ছিল তাঁর। উঠতি তারকা হিসেবে নাম হয়েছিল রিয়ারও। এমন সময়েই নাকি দু’জনের সাক্ষাৎ হয়। বেশ কিছুদিন ডেটও করেন জন-রিয়া। রিয়ার প্রেমে নাকি পাগল ছিলেন জন। মুনমুন-কন্যাকে নাকি বিয়েও করতে চেয়েছিলেন তিনি। কিন্তু সে সময় কেরিয়ারে মন দিতে চেয়েছিলেন রিয়া। তাই সম্পর্ক থেকে সরে আসেন নায়িকাই।

[তেরঙ্গা ওড়না গায়ে দিয়ে বিতর্কে প্রিয়াঙ্কা]

আর এতদিনে নিজের প্রিয়জনকে খুঁজে পেয়েছেন রিয়া সেন। বন্ধু শিবম তিওয়ারিকেই জীবনসঙ্গী হিসেবে বেছেছেন তিনি। বিয়ের কার্ডও খুব শিগগিরিই পৌঁছে যাবে অতিথিদের কাছে। সংবাদ প্রতিদিন ডিজিটাল-এর হাতেও এসেছে এক্সক্লুসিভ বিয়ের কার্ড। যেখানে সবার উপরে আছেন মহানায়িকা সুচিত্রা সেন। আদরের নাতনিকে যেন হাসিমুখে আশীর্বাদ করেছেন তিনি। তাই অতীত ভুলে এখন শুধু বর্তমান নিয়ে বেঁচে থাকা। আর সুন্দর ভবিষ্যতের স্বপ্ন সাজানো।

‍♀️ #mondaysbelike #someonestopme

A post shared by Riya Sen Dev Varma (@riyasendv) on

[‘মহিলারা এদেশে যখন এত তুচ্ছ, তখন কাউকেই ভোট দেবে না’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে