২১ ফাল্গুন  ১৪২৭  রবিবার ৭ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

বেআইনি নির্মাণ মামলায় অস্বস্তি বাড়ছে সোনু সুদের, অভিনেতার বিরুদ্ধে দায়ের হতে পারে FIR

Published by: Biswadip Dey |    Posted: January 31, 2021 3:11 pm|    Updated: January 31, 2021 3:31 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেআইনি নির্মাণ মামলায় বিপাকে সোনু সুদ (Sonu Sood)। বৃহণ্মুম্বই পুরনিগমের নোটিসের বিরুদ্ধে যে আবেদন তিনি করেছিলেন, তা খারিজ করে দিয়েছে বম্বে হাই কোর্ট (Bombay High Court)। এবার তাঁর বিরুদ্ধে জারি করা নোটিসে স্থগিতাদেশ দেওয়ার আরজি জানিয়ে শীর্ষ আদালতের দ্বারস্থ অভিনেতা। এদিকে জুহু পুলিশ সোনুর বিরুদ্ধে এফআইআর দায়ের করতে পারে বলে দাবি এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের।

ওই সংবাদমাধ্যমের সূত্র থেকে জানা গিয়েছে, পুলিশ বিএমসিকে (BMC) তাদের বয়ান রেকর্ড করাতে বলেছে। এজন্য বিএমসির এক ইঞ্জিনিয়ারকে থানায় পাঠাতেও বলা হয়েছে। একবার তাঁর বয়ান রেকর্ড হয়ে গেলেই দায়ের করা হবে এফআইআর। এক পুলিশ অফিসার জানিয়েছেন, ইতিমধ্যেই তদন্তে নেমে পড়েছে পুলিশ। এদিকে বিএমসি জানিয়েছে, শিগগিরি তারা তাদের বয়ান পুলিশের কাছে রেকর্ড করাবে।

[আরও পড়ুন: বিহারে দিনেদুপুরে গুলিবিদ্ধ সুশান্ত সিং রাজপুতের ভাই, অবস্থা আশঙ্কাজনক]

করোনা কালে (CoronaVirus) সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে আমজনতার ‘মসিহা’ হিসেবে উঠে এসেছেন সোনু। রবিনহুডের খেতাব পেয়েছেন তিনি। তাঁর বিরুদ্ধেই থানায় অভিযোগ জানিয়েছিল বৃহন্মুম্বই পুরনিগম। বিএমসির দাবি ছিল, জুহুতে নিজের ৬ তলার শক্তি সাগর আবাসনকে অনুমতি ছাড়াই হোটেলে পরিণত করে ফেলেছেন সোনু। কিন্তু সোনুর যুক্তি, তাঁর বাংলোর নির্মাণে আংশিক সম্মতি দিয়েছিল বিএমসি। ফলে তাঁকে এই নোটিস দিতে পারে না তারা।

কিন্তু বম্বে হাই কোর্ট তাঁর আরজি খারিজ করে দেয়। সোনুর আইনজীবী, অমোঘ সিং আদালতে জানান, বিএমসির নির্দেশ মানার জন্য তাঁদের অন্তত ১০ সপ্তাহ সময় প্রয়োজন। এর জবাবেই বিচারপতি চৌহান বলেন, “আপনারা অনেক দেরি করে ফেলেছেন। একাধিকবার সুযোগ পেয়েছিলেন। আইন তাঁদেরই পাশে যাঁরা তা মেনে চলেন।” এদিকে বৃহণ্মুম্বই পুরনিগমের আইনজীবীর অভিযোগ ছিল, সোনু সুদ আদালতের থেকে অনেক সত্য গোপন করেছেন।

[আরও পড়ুন: ২ ফেব্রুয়ারি বিয়ে, প্রি-ওয়েডিং ফটোশুটে নীলাঞ্জনের কোলে উঠে পড়লেন ইমন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement