Advertisement
Advertisement
Kalki 2898 AD

মুক্তির আগেই প্রায় ৪০০ কোটি আয় প্রভাসের ‘কল্কি’র! কীভাবে?

২৭ জুন থেকে সিনেমা হলে দেখা যাবে প্রভাস, দীপিকা পাড়ুকোন, অমিতাভ বচ্চন, কমল হাসান অভিনীত এই ছবি।

Kalki 2898 AD: Reports of huge Pre-Release Business of Prabhas, Deepika Padukone, Amitabh Bachchan and Kamal Haasan starrer film

ছবি- এক্স হ্যান্ডেল

Published by: Suparna Majumder
  • Posted:June 23, 2024 12:04 pm
  • Updated:June 23, 2024 12:06 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লোকসভা ভোটের জন্য পিছিয়ে গিয়েছিল মুক্তির তারিখ। ৯ মে মুক্তি পাওয়ার কথা ছিল ‘Kalki 2898 AD’র। তার বদলে এবার ২৭ জুন থেকে সিনেমা হলে দেখা যাবে প্রভাস, দীপিকা পাড়ুকোন, অমিতাভ বচ্চন, কমল হাসান অভিনীত ছবি। সূত্রের খবর মানলে, সায়েন্স ফিকশন এই ছবির বাজেট ৬০০ কোটি। মুক্তির আগেই নাকি তার অনেকটা ফেরত পাচ্ছেন প্রযোজকরা। কত সেই মূল্য? প্রায় চারশো কোটি।

Kalki-1

Advertisement

হ্যাঁ, টিনসেল টাউনে জোর গুঞ্জন, মুক্তির আগেই ৩৯৪ কোটি টাকা আয় করে ফেলছে প্রভাসের ‘কল্কি’। কীভাবে? শোনা যাচ্ছে, যে অনুপাতে এই সিনেমার সত্ব অন্ধ্রপ্রদেশে বিক্রি হয়েছে তা থেকে ৮৫ কোটি টাকা আয় হয়েছে। কিছু সত্বের বিনিময়ে ২৭ কোটি টাকা পাওয়া গিয়েছে। নিজামের সত্ব মারফত আয় ৭০ কোটি টাকা। ফলে অন্ধ্রপ্রদেশ টেকনোলজি সার্ভিস থেকে ছবির মোট আয় ১৮২ টাকা।

Advertisement

[আরও পড়ুন: ২৩ জুন থেকে ২৯ জুন পর্যন্ত Horoscope: প্রাপ্তিযোগ না সঞ্চয়ে ব্যাঘাত? জেনে নিন সাপ্তাহিক রাশিফল]

এভাবেই তামিলনাড়ু এবং কেরালা থেকে ছবির আয় ২২ কোটি টাকা। কর্ণাটক থেকে প্রাপ্তি ৩০ কোটি টাকা। আর গোটা উত্তর ভারত থেকে ৮০ কোটি টাকার ব্যবসা করার প্রবল সম্ভাবনা রয়েছে। বিদেশের সত্বের বিনিময়ে আরও ৮০ কোটি টাকা ধরা হচ্ছে। এই সমস্ত কিছু মেলালে মুক্তির আগেই ‘Kalki 2898 AD’র আয়ের পরিমাণ দাঁড়াচ্ছে ৩৯৪ কোটি টাকা। এর পর আবার অগ্রিম বুকিংও রয়েছে।

Amitabh Bachchan, Prabhas, Deepika Padukone, Disha Patani, Kamal Haasan, Saswata Chatterjee in Kalki 2898 AD Trailer

নাগ অশ্বিন পরিচালিত ছবিতে আছে মহাভারতের যোগ। তার উপর ভিত্তি করেই ভবিষ্যতের গল্প সাজিয়েছেন পরিচালক নাগ অশ্বিণ। এই ছবির সুবাদেই দীর্ঘ ৩৮ বছর পর অমিতাভ বচ্চনের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন কমল হাসান। অশ্বথামার চরিত্রে অভিনয় করেছেন বিগ বি। আর কমল হাসান প্রধান খল চরিত্র সুপ্রিম ইয়াসকিন। এছাড়াও ছবিতে রয়েছেন দক্ষিণী অভিনেতা ব্রহ্মানন্দম, পশুপতি, শোভনা। ভৈরবের ছায়াসঙ্গী বুজ্জির জন্য কণ্ঠ দিয়েছেন কীর্তি সুরেশ। আর ছবিতে বাঙালির পাওনা কমান্ডার মানসের চরিত্রে শাশ্বত চট্টোপাধ্যায়।

[আরও পড়ুন: কেমন হবে সোনাক্ষী-জাহিরের সংসার? জানালেন সংখ্যাতত্ত্ববিদ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ