২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

নগ্ন ছবি নিয়ে লজ্জিত নই, সাফ জানালেন কালকি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 21, 2017 1:34 pm|    Updated: October 4, 2019 4:53 pm

Kalki Koechlin slams trolls for hate messages

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নেটিজেনদের রোষের মুখে অভিনেত্রী কালকি কোয়েচলিন। বডি শেমিংয়ের প্রতিবাদে নিজের একটি নগ্ন ছবি তিনি পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে। আর তা নিয়েই তোলপাড় নেটদুনিয়া। কুরুচিকর মন্তব্যে ধেয়ে আসে অভিনেত্রীর দিকে। কালকির নগ্ন ছবিটি তুলেছিলেন ঋভা বব্বর নামের এক মহিলা ফটোগ্রাফার। ক্যাপশনে অভিনেত্রী লিখেছিলেন, ‘এ যেন আলো আর ছায়ার মাঝে অর্ধেক রাস্তা। নিজের নগ্নতাকে ভালবাসতে শিখুন।’ আসলে কালকি সকলের উদ্দেশ্যে বলতে চেয়েছেন, শরীরকে নিয়ে আমাদের যত ছুঁৎমার্গ রয়েছে সে সবের কথাই। সেই মানসিকতা থেকে সবার মুক্ত হওয়ার প্রয়োজন রয়েছে বলেই মত অভিনেত্রীর। প্রথম দিকে এই ছবিকে ঘিরে ভাল ভাল মন্তব্যই করেন তাঁর ফ্যানেরা। কিন্তু নিমেষেই তা ভাইরাল হয়ে ওঠে এবং পরবর্তীকালে বরাবরের মতোই ট্রোল হতে থাকে অভিনেত্রীর ছবি। নেটিজেনদের সব মন্তব্যের উত্তরে কালকি জানিয়েছেন, তিনি তাঁর নগ্ন ছবির জন্য একেবারেই লজ্জিত নন। ‘বেশিরভাগ ক্ষেত্রেই পুরুষের দৃষ্টিভঙ্গীতেই একজন নারীকে ফ্রেমবন্দি করা হয়ে থাকে কিন্তু এক্ষেত্রে ছবিটির ফটোগ্রাফার একজন মহিলা। এই কারণেই এই ছবিটি শেয়ার করা আমার কাছে গুরুত্বপূর্ণ বলে মনে হয়েছে’।

অন্য দৃষ্টিভঙ্গী থেকে এই ছবি পোস্ট করেছিলেন কালকি। কিন্তু সবমিলিয়ে হিতে বিপরীত হল। কুরুচিকর মন্তব্যে ভরে ওঠে তাঁর সোশ্যাল সাইটের ওয়াল। সোশ্যাল সাইটে নয় অ্যাডাল্ট সাইটে নিজের ছবি আপলোড করা উচিত, এহেন মন্তব্য করতেও ছাড়েননি নেটিজেনরা। ভারতীয় সংস্কৃতিকে নষ্ট করার অভিযোগও ওঠে তাঁর বিরুদ্ধে। কেউ কেউ আবার তাঁর এই ছবি-সহ বার্তাকে সাহসী বলে মন্তব্য করেছেন। তবে তার সংখ্যা খুবই কম।

 [ভবিষ্যতে বলিপাড়া শাসন করবে এই তারকা কন্যাই!]

সম্প্রতি একটি সাক্ষাৎকারে কালকি জানান, বাকি সবার মতো এই ধরনের ঘটনা প্রভাব ফেলে তাঁর জীবনেও। কিন্তু এইসব ঘটনাকে আর কোনওরকম গুরুত্ব দিতে চান না তিনি। এ বছরের শুরুতেই কালকির স্বল্পদৈর্ঘ্যের ছবি ‘নেকেড’-এ উঠে এসেছিল এরকমই এক অভিনেত্রীর জীবনের গল্প। যেখানে তাঁর অভিনীত একটি যৌন দৃশ্য ভাইরাল হয়ে পড়ে ইন্টারনেটে। কিছুটা সেই চিত্রনাট্যই যেন বাস্তবের রূপ নিচ্ছে। প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোন, সানি লিওন, ফতিমা সানা শেখ, এষা গুপ্তার পর এবার ইনস্টাগ্রামে হেনস্তার শিকার হলেন কালকি কোয়েচলিনও।

[ফের বিয়ে ভাঙছে শ্রাবন্তীর! জল্পনায় তোলপাড় টলিউড]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে