BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

তামিলভূমের আসন্ন বিধানসভা নির্বাচনে লড়বেন, জানিয়ে দিলেন কমল হাসান

Published by: Suparna Majumder |    Posted: December 14, 2020 1:30 pm|    Updated: December 14, 2020 1:34 pm

Kamal Hassan will contest in upcoming Tamil Nadu Legislative Assembly election 2021 | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কানাঘুষো বেশ কয়েকদিন ধরেই জল্পনা চলছিল। তাতেই সোমবার সিলমোহর দিলেন অভিনেতা তথা রাজনীতিবিদ কমল হাসান (Kamal Hassan)। ২০২১ সালের তামিলনাড়ু বিধানসভা নির্বাচনে (Tamil Nadu Legislative Assembly election 2021) লড়বেন তিনি। ঘোষণা করেই দিলেন দাক্ষিণাত্যের মেগাস্টার।

রবিবার থেকেই আসন্ন নির্বাচনের প্রচার শুরু করে দিয়েছিলেন মাক্কাল নিধি মইয়াম (MNM) দলের পুরোধা কমল হাসান। সোমবার জানিয়ে দিলেন তিনি নিজেও নির্বাচনে লড়বেন। সংবাদসংস্থা এএনআইকে তিনি একথা জানিয়েছেন। তবে কোন আসন থেকে কমল হাসান লড়বেন তা এখনই জানাতে চাননি তিনি। সেই ঘোষণা ভবিষ্যতের খাতায় তুলে রেখেছেন। উপযুক্ত সময়েই তা জানাবেন।

[আরও পড়ুন: দেশ ও হিন্দু ধর্মকে খারাপভাবে তুলে ধরার প্রতিবাদ, বলিউডে আর গাইবেন না মৈথিলী!]

দাক্ষিণাত্যের ভোট নিয়ে বছরশেষে সরগরম রাজনৈতিক মহল। কমল হাসানের আগেই নিজের নতুন রাজনৈতিক দল তৈরি করার কথা ঘোষণা করে দিয়েছেন সুপারস্টার রজনীকান্ত (Rajinikanth)। টুইটারে থালাইভা জানিয়ে দিয়েছেন, ৩১ ডিসেম্বর নিজের নতুন দলের নাম তিনি ঘোষণা করবেন। জানান ধর্ম কিংবা বর্ণের বৈষম্য ঘুচিয়ে সৎ, স্বচ্ছ, দুর্নীতিমুক্ত ও আধ্যাত্মিক রাজনৈতিক আদর্শে চলবে তাঁর দল। তামিলভূমের আসন্ন নির্বাচনে জেতার বিষয়েও আশাবাদী তিনি।

উল্লেখ্য, রবিবারই নতুন সংসদ ভবন তৈরি করা নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (PM Narendra Modi) সমালোচনা করেছিলেন কমল হাসান। লিখেছিলেন, “করোনা ভাইরাসের মারে যখন প্রায় স্তব্ধ জনজীবন, অর্ধেক মানুষ না খেয়ে রয়েছে। এখন হাজার কোটি খরচ করে নতুন সংসদ ভবন তৈরির প্রয়োজন কী?” তারপরই সোমবার নিজে ভোটে লড়ার কথা ঘোষণা করলেন। সিনেমার মতো রাজনীতির ময়দানেও বেশ আক্রমণাত্মক মেজাজেই লড়বেন ‘ইন্ডিয়ান’, এমনটাই ধারণা বিশেষজ্ঞ মহলের।

[আরও পড়ুন: দেহরক্ষীর জন্মদিন সেলিব্রেট করেও কেক খেলেন না সলমন!‌ ভাইরাল ভিডিও নিয়ে চর্চা তুঙ্গে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে