BREAKING NEWS

৯ কার্তিক  ১৪২৮  বুধবার ২৭ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

আসছে ‘তনু ওয়েডস মনু ৩’, জানালেন কঙ্গনা নিজেই

Published by: Bishakha Pal |    Posted: January 21, 2019 7:36 pm|    Updated: January 21, 2019 7:36 pm

Kangana Ranaut confirms 'Tanu Weds Manu 3'

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আবার জুটি বাঁধতে চলেছেন অভিনেত্রী কঙ্গনা রানাউত ও পরিচালক আনন্দ এল রাই। আসছে ‘তনু ওয়েডস মনু ৩’। কঙ্গনা নিজেই জানিয়েছেন একথা। এই শুক্রবারই মুক্তি পাচ্ছে তাঁর অভিনীত ছবি ‘মণিকর্ণিকা: দ্য কুইন অফ ঝাঁসি’। তারই প্রোমোশনে এসে একথা বলেছেন কঙ্গনা।

কঙ্গনা জানিয়েছেন, পরিচালক আনন্দ রাইয়ের সাম্প্রতিকতম ছবি দেখতে যেতে পারেননি তিনি। নিজের ছবি নিয়ে এতটাই ব্যস্ত ছিলেন তিনি, যে ‘জিরো’ দেখতে যাওয়ার সময় পাননি। এর জন্য দুঃখ প্রকাশও করেছেন অভিনেত্রী। কিন্তু কঙ্গনা তাঁর ছবি ‘মণিকর্ণিকা’ দেখতে আসার জন্য আনন্দ রাইকে অনুরোধ করেছেন বলে জানিয়েছেন। বলেছেন, আশা করা যায় স্ত্রিনিংয়ে উপস্থিত থাকবেন পরিচালক। এরপরই তিনি ‘তনু ওয়েডস মনু’ ছবির তৃতীয় সংস্করণের কথা জানান। বলেন খুব শীঘ্রই ‘তনু ওয়েডস মনু ৩’ আসছে পর্দায়। আর ছবিতে প্রধান চরিত্রে তিনিই অভিনয় করবেন। অন্তত এখনও পর্যন্ত তেমনই ঠিক হয়েছে। তবে কবে ছবির কাজ শুরু হবে, তা জানাননি কঙ্গনা।

শাশুড়ি-বউমার দ্বন্দ্ব নিয়ে আসছে ‘মুখার্জিদার বউ’, মুক্তি পেল পোস্টার ]

ঝাঁসির রানি লক্ষ্মীবাঈয়ের বীরত্বের কাহিনি নিয়ে তৈরি হয়েছে ‘মণিকর্ণিকা: দ্য কুইন অফ ঝাঁসি’ ছবিটি। ঝাঁসিতে যখন ব্রিটিশদের লোলুপ দৃষ্টি, সেই সময় রাজ্যের রানি হয়ে আসেন যুদ্ধনিপুণা মণিকর্ণিকা। তাঁর নতুন নাম হয় লক্ষ্মীবাঈ। ব্রিটিশদের বিনা যুদ্ধে সূচাগ্র মেদিনী ছেড়ে দিতে রাজি ছিলেন না রানি। ফলে যুদ্ধ হয়। রক্তগঙ্গা বয়ে যায় রাজ্যে। কিন্তু শেষ মুহূর্তেও আশা ছাড়েননি রানি। ছেলেকে কোলে নিয়ে যুদ্ধক্ষেত্রে ব্রিটিশ সেনার মুণ্ডচ্ছেদ করতে থাকেন। লক্ষ্য তাঁর স্থির। যেভাবেই হোক, ছত্রপতি শিবাজির স্বাধীনতার স্বপ্ন পুনরুজ্জীবিত করতে হবে। ‘মণিকর্ণিকা: দ্য কুইন অফ ঝাঁসি’ ছবিতে সেই ইতিহাসই দেখা যাবে। ছবিতে রানি লক্ষ্মীবাঈয়ের চরিত্রে অভিনয় করেছেন কঙ্গনা। ২৫ জানুয়ারি মুক্তি পাবে ছবিটি।

পাকিস্তানের রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন সলমন! ভাইরাল ভিডিও ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement