BREAKING NEWS

১২ মাঘ  ১৪২৭  মঙ্গলবার ২৬ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

‘অযথা গুরুত্ব দেওয়া হচ্ছে কঙ্গনাকে’, শিব সেনায় যোগ দিয়েই তোপ উর্মিলার

Published by: Biswadip Dey |    Posted: December 2, 2020 11:54 am|    Updated: December 2, 2020 11:54 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীর্ঘ জল্পনার অবসান ঘটিয়ে মঙ্গলবার শিব সেনাতে (Shiv Sena) যোগ দিয়েছেন অভিনেত্রী উর্মিলা মাতন্ডকর (Urmila Matondkar)। আর তারপরই তিনি মুখ খুললেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut) সম্পর্কে। তবে তাঁকে নিয়ে বিস্তারিত কিছু বলতে চাননি উর্মিলা। বিতর্কিত বলিউড তারকা সম্পর্কে তাঁর সংক্ষিপ্ত মূল্যায়ন, অযথা গুরুত্ব দেওয়া হচ্ছে কঙ্গনাকে। অকারণে তাঁর সঙ্গে কথার লড়াইয়ে জড়িয়ে পড়তেও তাঁর একেবারেই আগ্রহ নেই।

খুব বেশিদিন আগের কথা নয়। স্বভাবসুলভ বিতর্ক বাঁধিয়ে উর্মিলাকে ‘সফট পর্নস্টার’ বলে বসেছিলেন কঙ্গনা। অনেকেই মনে করেছিলেন, শিব সেনায় যোগ দিয়ে হয়তো মুখ খুলবেন উর্মিলা। কিন্তু তিনি সাফ জানালেন অকারণে কোনও বিবাদ তিনি চান না। তাঁর কথায়, ‘‘আমি ওঁর সঙ্গে কোনও বাকযুদ্ধ চাই না। ওঁর খুব একটা ভক্তও নই আমি। আমার মনে হয় ওঁকে নিয়ে অযথা অনেক বেশি কথা বলেছি আমরা। সুতরাং আর কিছু বলতে চাই না। আমরা একটা গণতান্ত্রিক দেশে বাস করি, যেখানে সকলেরই বাকস্বাধীনতা রয়েছে। যার যা খুশি বলতে পারে।’’

[আরও পড়ুন: এভারেস্টকে সাক্ষী রেখে সান্দাকফুতে অভিনব শরীরচর্চা, মিলিন্দের ছবিতে মুগ্ধ নেটদুনিয়া]

তবে এদিন এড়িয়ে গেলেও উর্মিলার সঙ্গে কঙ্গনার প্রবল বাকযুদ্ধ হয়েছিল সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরে। প্রয়াত অভিনেতার মৃত্যুর সঙ্গে মাদক যোগ নিয়ে সেই সময় তোলপাড় দেশ। তখনই কঙ্গনাকে কটাক্ষ করে উর্মিলা বলেছিলেন, ‘‘কঙ্গনার তো জানা উচিত হিমাচলেই ড্রাগের জন্ম। নিজের ঘর থেকেই সাফাই অভিযান শুরু করা উচিত ওঁর।’’ এর জবাবেই উর্মিলাকে ‘পর্ন তারকা’ বলে আক্রমণ করেন কঙ্গনা। যদিও উর্মিলার দাবি, কাউকে সমালোচনা করার জন্য তিনি ওই সাক্ষাৎকার দেননি। তাঁর সাক্ষাৎকারের কেবল একটি অংশমাত্র ছিল ওটা। এ নিয়ে আর বিতর্ক বাড়াতে চাননি ‘রঙ্গিলা’ অভিনেত্রী।

প্রসঙ্গত, গত কয়েক মাস ধরেই জল্পনা ছিল উর্মিলার শিব সেনায় যোগ দেওয়ার বিষয়টি নিয়ে। গত রবিবার কার্যত নিশ্চিত হয়ে যায় যে শিব সেনাতে যোগ দিতে চলেছেন তিনি। কিন্তু অভিনেত্রী নিজেই সেই জল্পনা উড়িয়ে জানান, শিব সেনায় নাম লেখানোর কোনও পরিকল্পনা আপাতত তাঁর নেই। তারপরই ‘কাহানি মে টুইস্ট’। মঙ্গলবার শিব সেনায় যোগ দেন উর্মিলা।

[আরও পড়ুন: আচমকা লাফিয়ে উঠেছিল মরা মাছ! চাঞ্চল্যকর সব ঘটনা ঘটে সাহেব-পৃথার ‘কর্মা’র সেটে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement