BREAKING NEWS

১৯  মাঘ  ১৪২৯  শনিবার ৪ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

ফের দক্ষিণী ছবিতে কঙ্গনা, এবার ভয় দেখাবেন ‘চন্দ্রমুখী’র ভূমিকায়!

Published by: Suparna Majumder |    Posted: November 29, 2022 7:48 pm|    Updated: November 29, 2022 7:48 pm

Kangana Ranaut is all set to play the titular role in Chandramukhi 2 | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আবারও দক্ষিণী ছবিতে কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। এবার চন্দ্রমুখী হিসেবে দেখা যেতে পারে অভিনেত্রীকে। সিনেমায় অভিনয়ের কথা সোশ্যাল মিডিয়ায় স্বীকার করেছেন কঙ্গনা। তবে চরিত্র নিয়ে তিনি নিজে এখনও পর্যন্ত কিছু জানাননি।

Kangana-2

২০১৫ সালে মুক্তি পেয়েছিল সুপারহিট তামিল সিনেমা ‘চন্দ্রমুখী’। মনে করা হয়, সেই সিনেমার অনুপ্রেরণায় তৈরি অক্ষয় কুমার, বিদ্যা বালন অভিনীত ‘ভুল ভুলাইয়া’ সিনেমা। সম্প্রতি যার সিক্যুয়েলে অভিনয় করে প্রশংসা পেয়েছেন টাব্বু, কার্তিক আরিয়ান। জানা গিয়েছে, ‘চন্দ্রমুখী’র সিক্যুয়েল তৈরি হতে চলেছে। আর তাতে পরিচালক পি. ভাসুর পরিচালনায় অভিনয় করতে চলেছেন দক্ষিণী সুপারস্টার রাঘব লরেন্স। তাঁর সঙ্গেই এই ছবিতেই অভিনয় করতে চলেছেন কঙ্গনা।

[আরও পড়ুন: কাশ্মীরের রুকসানা কউসরের ভূমিকায় শ্রদ্ধা কাপুর, জানেন ভূস্বর্গের এই বীর কন্যার কাহিনি?]

ফের দক্ষিণী ছবিতে অভিনয় করার খবরটি নিজের ইনস্টাগ্রাম স্টোরি (Instagram Story) হিসেবে শেয়ার করেন কঙ্গনা। আর তাতে লেখেন, “পরিচালক পি. ভাসুর সঙ্গে আরও একটি তামিল ছবিতে অভিনয় করতে পারা সৌভাগ্যের।”

Kangana-Insta-Story

উল্লেখ্য, এর আগে এ. এল. বিজয় পরিচালিত ‘থালাইভি’ ছবিতে নামভূমিকায় অভিনয় করেছিলেন কঙ্গনা। তামিল ভাষার পাশাপাশি হিন্দিতেও মুক্তি পেয়েছিল ছবিটি। ২০১৫ সালে মুক্তি পাওয়া ‘চন্দ্রমুখী’ সিনেমায় নামভূমিকায় অভিনয় করেছিলেন অভিনেত্রী জ্যোতিকা। সূত্রের খবর মানলে, ‘চন্দ্রমুখী ২’তে কঙ্গনাও তেমন চরিত্রেই অভিনয় করবেন। তবে ‘ভুল ভুলাইয়া ২’ সিনেমার সঙ্গে তামিল ছবির সিক্যুয়েলের কোনও মিল থাকবে কিনা তা এখনও পর্যন্ত জানা যায়নি। আপাতত ‘এমারজেন্সি’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত কঙ্গনা। অসমে ছবির বেশ কিছু অংশের শুটিং করছেন তারকা। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। অভিনয়ের পাশাপাশি ছবিটি পরিচালনাও করেছেন কঙ্গনা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kangana Ranaut (@kanganaranaut)

[আরও পড়ুন: অশ্লীল ছবি ‘কাশ্মীর ফাইলস’! ইজরায়েলি পরিচালকের মন্তব্যে বিতর্ক, পালটা অনুপম-বিবেকদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে