BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘আত্মহত্যা নয়, এটা পরিকল্পিত খুন’, সুশান্তের মৃত্যু নিয়ে বিস্ফোরক কঙ্গনা রানাউত

Published by: Sandipta Bhanja |    Posted: June 15, 2020 7:36 pm|    Updated: June 15, 2020 7:36 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “এটা আত্মহত্যা নয়, চক্রান্ত করেই খুন করা হয়েছে সুশান্তকে”, বিস্ফোরক মন্তব্য কঙ্গনা রানাউতের। সুশান্ত যে বিগত ৬ মাস ধরে অবসাদে ভুগছিলেন এবং তাঁর জন্য মুঠো মুঠো ওষুধ খাচ্ছিলেন, তা ইতিমধ্যেই জানা গিয়েছে। আর সেই অবসাদ থেকেই আত্মহননের সিদ্ধান্ত। কিন্তু কোন পরিস্থিতিতে পড়ে সুশান্তের মতো একজন গুণী অভিনেতা তথা মেধাবী ছাত্র নিজেকে শেষ করে ফেলার মতো একটা চরম সিদ্ধান্ত নিলেন? প্রশ্ন তুলেছেন কঙ্গনা রানাউত।

অভিনেত্রীর কথায়, “বারবার সুশান্তের ওপর মানসিক চাপ সৃষ্টি করা হচ্ছিল। আপনি ওর শেষ পোস্টগুলো দেখুন, তাহলেই বুঝতে পারবেন, ও কীরকম অসহায় পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছিল! বারবার যেন আর্তনাদ করে বলছিল, আমার সিনেমাগুলো দেখুন আপনারা প্লিজ!.. আমার কাজগুলো দেখুন।”

উল্লেখ্য, ‘মণিকর্ণিকা’ অভিনেত্রী কিন্তু সুশান্তকে মানসিক অবসাদের দিকে ঠেলে দেওয়ার জন্য আবারও ‘নেপোটিজম’ প্রসঙ্গকেই টেনে এনেছেন। তাঁর কথায়, সুশান্তকে একটা ভয় গ্রাস করেছিল যে তাঁকে ইন্ডাস্ট্রিতে কেন কেউ আপন করে নিচ্ছে না! সুশান্ত যেন আর্তনাদ করে বলতে চাইছিল যে, “আমার তো কোনও গডফাদার নেই! আমাকে বের করে দেওয়া হবে ইন্ডাস্ট্রি থেকে সিনেমা হিট না হলে। প্লিজ আমার সিনেমা আপনারা দেখুন…।”

[আরও পড়ুন: ‘অবসাদে ভুগে আমিও আত্মহত্যার কথা ভেবেছিলাম’, সুশান্তের প্রয়াণে পর শোকাহত পার্ণো]

সুশান্ত ওঁর কাজ অনুসারে কোনওদিন যথাযথ স্বীকৃতি পাননি বলেও দাবি করেন কঙ্গনা রানাউত (Kangna Ranaut)। রণবীর সিং অভিনীত ‘গাল্লি বয়’কে একহাত নিতেও ছাড়েননি অভিনেত্রী। তাঁর বক্তব্য, “‘গাল্লি বয়’-এর মতো একটা খারাপ ছবি এতগুলো পুরস্কার পেল, কিন্তু কেউ সুশান্তের কেদারনাথ কিংবা ছিঁছোড়ের মতো এত ভাল মানের সিনেমাগুলোর কথা বলছে না। সেগুলো পুরস্কারও পায়নি! ইন্ডাস্ট্রিতে নিজেকে কোণঠাসা মনে করছিল সুশান্ত।”

নেটিজেনদের একাংশ কঙ্গনাকে সমর্থন জানিয়েছে। প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর আলিয়া ভাট এবং করণ জোহর শোকবার্তা জ্ঞাপন করলে নেটজনতার একাংশ তাঁদের উদ্দেশে ক্ষোভ উগরে দেন। মনে করিয়ে দেন সেই দিনটিকে যেদিন এক আলিয়া এক প্রশ্নের উত্তরে জনসমক্ষে বলেছিলেন, “কে সুশান্ত সিং রাজপুত? চিনি না!” করণ জোহর এবং আলিয়া সুশান্তকে নিয়ে ঠাট্টা করতেও সেদিন পিছপা হননি। আর অভিনেতার মৃত্যুর পর ঠিক এই কথাগুলিই নেটিজেনরা মনে করিয়ে দিয়ে একহাত নিয়েছেন আলিয়া-করণকে।

[আরও পড়ুন: সুশান্তের মৃত্যুতে নয়া মোড়! কিছুদিন আগেই বান্ধবীর সঙ্গে ঝামেলায় জড়িয়েছিলেন অভিনেতা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement