Advertisement
Advertisement
Poonam Pandey

OMG! রতিক্রিয়ায় পারদর্শী পুনমের কাছে পুরুষ ভোলানোর কৌশল শিখতে চান কঙ্গনা!

রিয়্যালিটি শোয়ের সঞ্চালনা করতে গিয়েই এই ইচ্ছে প্রকাশ করেছেন কঙ্গনা।

Kangana Ranaut praises Poonam Pandey's ‘art of seduction'
Published by: Suparna Majumder
  • Posted:March 22, 2022 11:58 am
  • Updated:March 22, 2022 1:43 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রতিক্রিয়ায় পারদর্শী পুনম পাণ্ডে (Poonam Pandey)। পুরুষ ভোলানোর কৌশল তাঁর ভালই জানা। সেই কৌশলই শিখতে চান কঙ্গনা রানাউত (Kangana Ranaut )। অল্ট বালাজি ও এমএক্স প্লেয়ার প্ল্যাটফর্মের রিয়্যালিটি শো ‘লক আপ’-এর সঞ্চালনা করতে গিয়ে এই ইচ্ছে প্রকাশ করেন বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’।

‘বিগ বস’কে টেক্কা দিতেই নাকি নতুন এই রিয়ালিটি শো এনেছেন প্রযোজক একতা কাপুর (Ekta Kapoor)। হিন্দি টেলিভিশনের অনেক তারকাই এতে অংশগ্রহণ করেছেন। শোয়ে মাঝেমধ্যে ছলাকলার মাধ্যমে পুরুষ প্রতিযোগীদের মন ভোলানের চেষ্টা করেন পুনম।

Advertisement

 

Advertisement
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ALTBalaji (@altbalaji)

[আরও পড়ুন: মাত্র ২৪ বছর বয়সে মৃত্যু ‘গাল্লি বয়’ খ্যাত র‍্যাপারের, শোকস্তব্ধ রণবীর সিং, সিদ্ধান্ত চতুর্বেদীরা]

এক সর্বভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, পুনমের এই কৌশল বেশ পছন্দ হয়েছে কঙ্গনার। শোয়ের সঞ্চালনা করতে গিয়ে পুনমকে প্রশংসায় ভরিয়ে দেন তিনি। জানান, পুনম (Poonam Pandey) টাস্কের সময় যেভাবে পুরুষ প্রতিযোগীদের মন ভোলাতে ছলাকলায় আশ্রয় নিয়েছেন, তা দেখে মুগ্ধ তিনি। সোশ্যাল মিডিয়ায় দারুণ জনপ্রিয় তারকাকে ‘হট’ আখ্যা দেন কঙ্গনা (Kangana Ranaut )। জানান, তিনি নিজেও বেশ উপভোগ করেছেন পুনমের এই পারফরম্যান্স।

Kangana Ranaut praises Poonam Pandey

শোয়ে একসময় বলেছিলেন পুরুষ ভোলানের কৌশল এক ধরনের শিল্প। সেই কথা স্মরণ করিয়ে কঙ্গনা বলেন, “প্রাচীন ভারতে নারীদের যে চৌষট্টি কলা শেখানো হত তাতে পুরুষ ভোলানোর কৌশলও ছিল। প্রত্যেক নারীই এই কলা শিখতেন। আপনারও এমন একটি শিক্ষা প্রতিষ্ঠান খোলা উচিত। আমরা সেখানে ভরতি হব। আমাদেরও শেখাবেন।” কঙ্গনার কথা শুনে হেসে ওঠেন পুনম। ১৭ ফেব্রুয়ারি থেকে অল্ট বালাজি ও এমএক্স প্লেয়ারে দেখা যাচ্ছে ‘লক আপ’।  মাত্র ১৯ দিনে ১০০ মিলিয়ন ভিউজ পার করে ফেলেছে ওয়েব দুনিয়ার এই রিয়ালিটি শো। 

[আরও পড়ুন: হোলির পার্টি থেকে ফেরার পথে ভয়াবহ দুর্ঘটনা, মাত্র ২৬ বছর বয়সে প্রাণ হারালেন অভিনেত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ