BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  সোমবার ২৭ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘পদ্মাবতী’ ইস্যুতে দীপিকার পাশে দাঁড়াতে নারাজ কঙ্গনা!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 4, 2017 10:00 am|    Updated: September 21, 2019 12:27 pm

Kangana Ranaut refuses to support Deepika Padukone on Padmavati row!

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘পদ্মাবতী’ বিতর্কে বরাবরই নিজের সহকর্মীদের পাশে পেয়েছেন সঞ্জয় লীলা বনশালি, দীপিকা পাড়ুকোনরা। বিশেষ করে দীপিকা। যখন শূর্পণখার মতো তাঁর নাক কাটার নিদান দেওয়া হয়েছে। মাথার দাম ১০ কোটি টাকা ধার্য করা হয়েছে। বলিউড থেকে টলিউডে আলোড়ন পড়ে গিয়েছে। দুই ইন্ডাস্ট্রিতেই ১৫ মিনিটের ব্ল্যাকআউট পালন করা হয়েছে। প্রত্যক্ষ-পরোক্ষভাবে প্রায় সকলেই পাশে দাঁড়িয়েছেন সঞ্জয়-দীপিকার। কিন্তু সেই তালিকায় নাম লেখাতে নারাজ বলিউডের ‘ক্যুইন’ কঙ্গনা রানাউত। সূত্রের খবর মানলে, ‘দীপিকা বাঁচাও’ আন্দোলনে শামিল হতে অস্বীকার করেছেন কঙ্গনা।

[কেন নির্দিষ্ট মিডিয়াকে দেখানো হল পদ্মাবতী? কমিটির প্রশ্নে নিরুত্তর বনশালি]

‘দীপিকা বাঁচাও’ আন্দোলনের সূত্রপাত হয়েছে অভিনেত্রী শাবানা আজমির হাত ধরে। অনস্ক্রিন ‘পদ্মাবতী’র নিরাপত্তার স্বার্থে এই পিটিশন দাখিল করতে চলেছেন শাবানা। বলিউডের সকলকে পিটিশনে সই করার আরজি জানিয়েছেন বর্ষীয়ান অভিনেত্রী। অনেকে স্বাক্ষরও করেছেন। কিন্তু সূত্রের খবর, কঙ্গনার কাছে পিটিশন পৌঁছতেই তাতে সই করতে অস্বীকার করেন তিনি। কারণ হিসেবে নায়িকা বলিউডের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ তোলেন। হৃতিক রোশনের সঙ্গে আইনি লড়াইয়ে বলিউডের কেউ তাঁর পাশে দাঁড়াননি। এরপর কেন তিনি দীপিকার পাশে দাঁড়াবেন? এই প্রশ্নই তুলেছেন বলিউডের ‘ক্যুইন’।

[শরীর নিয়ে বিদ্রুপ একদম পছন্দ নয় বিদ্যা বালানের]

এমনিতেই বলিউডের অনেকের সঙ্গেই মনোমালিন্য রয়েছে কঙ্গনার। সেই তালিকায় দীপিকাও পড়েন। কিছুদিন আগে ‘হ্যাপি নিউ ইয়ার’-এর জন্য সেরা অভিনেত্রী হিসেবে পুরস্কার পেয়েছিলেন দীপিকা। মঞ্চে দাঁড়িয়ে সে পুরস্কার তিনি কঙ্গনার ‘ক্যুইন’-এর পারফরম্যান্সকে ডেডিকেট করেছিলেন। এতে বেশ বিরক্ত হয়েছিলেন কঙ্গনা। ঘনিষ্ঠ মহলে জানিয়েছিলেন, প্রকাশ্যে নাটক না করে দীপিকা তাঁকে ব্যক্তিগতভাবে জানালেই পারতেন। এরই মধ্যে আবার কঙ্গনাও ইতিহাস নির্ভর সিনেমা করছেন। কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছিল তাঁর ‘মণিকর্ণিকা: দ্য ক্যুইন অফ ঝাঁসি’র শুটিংয়ের ছবি। সেখানে আবার দীপিকার প্রাক্তন প্রেমিক নিহার পাণ্ডিয়াকে দেখা যাবে। দুই অভিনেত্রীর সম্পর্ক প্রায় তলানিতে গিয়ে ঠেকেছে। তবে গোটা বলিউড যেখানে ‘পদ্মাবতী’র পাশে দাঁড়িয়েছে, সেখানে কঙ্গনার এই বিরুদ্ধাচরণ ভাল চোখে দেখছেন না অনেকেই।

[নাচের লাস্যে নেটদুনিয়ার মন জয় দুই ‘দঙ্গল’ কন্যার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে